Hoop StoryHoop Viral

Viral: গাছের ডালে আটকে ছোট্ট সন্তান, পরম স্নেহে উদ্ধার করে নেটদুনিয়ায় ভাইরাল মা বানর

মা পারে একমাত্র আগলে রাখতে পারে সমস্ত বিপদ থেকে। তবে এই কথার শুধুমাত্র মনুষ্যজাতির ক্ষেত্রে প্রযোজ্য নয়, এই কথা যেন পশু জগতের ক্ষেত্রেও প্রযোজ্য। এখানে একটি ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে এক মা বানর তার শিশু সন্তানকে আটকে যাওয়া একটি গাছ থেকে কিভাবে বাঁচা যায়, তার বুদ্ধির বলেই সে তার সন্তানকে আবার নিজের কাছে ফিরে পেয়েছে, এই দেখে নেটদুনিয়ায় একেবারে শোরগোল পড়ে গেছে। ভিডিওটি সত্যি সকলের মন কেড়ে নিয়েছে অসাধারণ এই ভিডিওটি পৌঁছে গেছে লক্ষ লক্ষ মানুষের মাঝে।

সোশ্যাল মিডিয়ার হলো এমনই একটি মজাদার জায়গা, যেখানে আপনি বাড়ি বসে বা বনাঞ্চলের ভেতরে কোন জায়গার ভিডিও বিশ্বের কাছে নিমেষের মধ্যে পৌঁছে যেতে খুব বেশি সময় লাগে না। ভিডিওটি শেয়ার করা হয়েছে ইন্সটাগ্রাম এর মাধ্যমে। এই ভাবেই তো ফেসবুক, ইনস্টাগ্রাম, ইউটিউব এর মাধ্যমে ছোট ছোট অনুভূতির ঘটনা পৌঁছে যায় বিশ্বের কাছে।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এমন কত ভিডিও ভাইরাল হয়। ভাইরাল হওয়া ভিডিও গুলো সত্যিই আপনার চোখে জল আনবে। বাচ্চা শিশুটি ছটফট করছে তার মাথাটিকে গাছের ডাল থেকে বের করার জন্য। আর সেই মুহূর্তে মা বানর হাজির হয়েছে বাচ্চাটিকে উদ্ধার করতে। তবে এই সোশ্যাল মিডিয়ার শুধু যে এইসব ভিডিও ভাইরাল হয়, তাই নয় আপনার প্রতিভা যদি থাকে যেমন ধরুন নাচের ভিডিও, গানের ভিডিও, আবৃত্তির ভিডিও তাও কিন্তু পৌঁছে যায় সকলের কাছে। দেখে নিন অসাধারণ ভাইরাল ভিডিওটি-

 

View this post on Instagram

 

A post shared by Waow Africa (@waowafrica)