whatsapp channel

গাছের মগডালে ফনা তুলে বসে রয়েছে এক বিষধর সাপ, তুমুল ভাইরাল ভিডিও

ভয়ঙ্কর একটি আস্ত কোবরা সাপ গাছের মগডালে উঠে পড়েছে। তবে সে মগডালে উঠেছে কোনো শিকারের জন্য কিনা তা বোঝা যাচ্ছে না, তবে সেই মগডাল থেকেও সে যথেষ্ট পরিমাণে তার রাগ…

Avatar

HoopHaap Digital Media

ভয়ঙ্কর একটি আস্ত কোবরা সাপ গাছের মগডালে উঠে পড়েছে। তবে সে মগডালে উঠেছে কোনো শিকারের জন্য কিনা তা বোঝা যাচ্ছে না, তবে সেই মগডাল থেকেও সে যথেষ্ট পরিমাণে তার রাগ প্রকাশের জন্য ফণা তুলেছে সেই টুকু বোঝা যাচ্ছে।

তাকে নামানোর জন্য আপ্রাণ চেষ্টা করছেন এক যুবতী। কিন্তু যতবারই লাঠি দিয়ে খোঁচা মারার চেষ্টা করছেন ততোবারই সে তাকে ভয় দেখানোর জন্য ফণা তুলেছে। অনেক সময় মানুষের ভয় কিংবা শিকারের জন্য সাপেদের এরকম গাছের মগডালে উঠে যেতে দেখা যায়। অবশ্য কয়েক প্রজাতির ফ্লাইং স্নেক আছে যারা গাছের মগডালে উঠে রীতিমতো লাফিয়ে অন্য গাছের মগডালে চলে যেতে পারে।

তাদের এই রকম কাজকর্ম করার জন্য শরীরের পেশি ও সেই রকম ভাবেই তৈরি কিন্তু সাধারণত কোবরা মাটিতে থাকে। খুব সহজে গাছে উঠতে এদের দেখা যায় না।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথেই রীতিমত ভাইরাল হয়েছে আর হবে নাই বা কেন এমন ভয়ঙ্কর একটি কোবরা সাপ গাছের মগডালে উঠেছে দেখে যে কেউ ভয়ে শিউরে উঠবেন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media