Hoop Viral

VIRAL: ঘরের মধ্যে ছোট পোশাকে রসালো নাচ যুবতীর, পুরুষদের ঘুম কাড়ছে এই ভাইরাল ভিডিও

বর্তমান সময়ে মানুষ হয়েছে মোবাইলবন্দি। আর এই মানুষের জীবনধারাকে একপ্রকার বদলে দিয়েছে মোবাইলের ভেতরের আরেক দুনিয়া, সোশ্যাল মিডিয়া বা সামাজিক মাধ্যম। একজন মানুষের কাছে বিশ্বের দরবারে পা রাখা এখন খুবই সহজ ব্যাপার। নিজের প্রতিভাকে মোবাইলবন্দি করে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দিলেই কেল্লাফতে! ভিডিও ভাইরাল হয়ে গেলেই খুব সহজেই বিখ্যাত হওয়া যায়। সোশ্যাল মিডিয়ার দৌলতে যেমন অনেক লুকায়িত প্রতিভা পায় প্রচারের আলো, তেমনই আবার অনেকের কাছে নিজেকে জনসমক্ষে জাহির করার একটা মাধ্যম হয়ে উঠেছে এই সোশ্যাল মিডিয়া।

সোশ্যাল মিডিয়ার দেওয়ালে প্রায়ই নানা ধরণের সব ভিডিও ভাইরাল হয়। কখনো কোনো নাচের ভিডিও, কখনো বা গানের ভিডিও, কখনো আবার প্রতিভার ভিডিও জনপ্রিয়তা পায়। সম্প্রতি এমনই একটি নাচের ভিডিও (Viral Video) ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এই ভিডিওকে ঘিরে নতুন প্রজন্মের মধ্যে উন্মাদনা তুঙ্গে। ভিডিওটি এক যুবতীর নাচের কিছু অংশের। জনপ্রিয় হিন্দি গানের তালে নেচে উষ্ণ আবেদনময়ী অভিব্যক্তির প্রকাশ ঘটিয়েছেন এই যুবতী। ভিডিওতে দেখা গেছে, ‘তুমসে ও হাসিনা’ গানে কোমর দুলিয়ে নাচ করছেন এক যুবতী।

নৃত্যরত যুবতীর অবয়ব স্বল্পবসনা। কমলা রংয়ের স্লিভলেস টপের সঙ্গে স্টাইলিশ জিন্স রয়েছে তার পরণে। পোশাকের উন্মুক্ত রয়েছে শরীরের নাভিস্থল। ফলে শরীরের হিল্লোলে ভক্তদের বুকের ধড়ফড়ানি কয়েকগুণ বাড়িয়ে দিয়েছেন এই যুবতী। ঘরের চার দেওয়ালের মকধ্যে লাস্যময়ী হয়ে নাচ করেছেন তিনি। আর তার এই ভিডিও এখন ব্যাপকভাবে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিওর কমেন্ট বক্সে চোখ রাখলেই দেখা যাবে যে এই যুবতী পুরুষদের মনে কতটা কামনার সঞ্চার ঘটিয়েছেন তার এই ভিডিওটি মাধ্যমে।

এই ভিডিওটি ইনস্টাগ্রামে ভাইরাল হয়েছে। ‘আই এম সেলিনা ক্ষত্রি’ নামের একটি ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে এই ভিডিওটি রিলস হিসেবে পোস্ট করা হয়েছে। এই ভিডিওটি ইতিমধ্যে তুমুল জনপ্রিয়তা পেয়েছে নেটিজেনদের মধ্যে। উল্লেখ্য, সেলিনা ক্ষত্রি নামের এই যুবতী প্রায়ই এমন নানা গানে নেচে জনপ্রিয় হয়ে উঠেছেন নেট দুনিয়ায়। এই ভিডিও তারই একটি।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা