whatsapp channel

বেগুন নিয়ে রান্নাঘরে গিয়ে এটা কি করলেন যুবতী! শেষ পর্যন্ত দেখলেই বুঝবেন

ইউটিউব ভিডিও দেখতে কার ভালো লাগে না বলুন তো? কত সুন্দর সুন্দর কন্টেন্ট ঘোরাফেরা করছে গোটা ইউটিউব জুড়ে। কমেডি, কুকিং, রহস্য, রোমাঞ্চ, প্রেম, খেলা, রাজনীতি নানান বিষয়ের উপর কন্টেন্ট রয়েছে…

Avatar

Susmita Kundu

ইউটিউব ভিডিও দেখতে কার ভালো লাগে না বলুন তো? কত সুন্দর সুন্দর কন্টেন্ট ঘোরাফেরা করছে গোটা ইউটিউব জুড়ে। কমেডি, কুকিং, রহস্য, রোমাঞ্চ, প্রেম, খেলা, রাজনীতি নানান বিষয়ের উপর কন্টেন্ট রয়েছে ইউটিউবে। সেইজন্য, মানুষ এখন টেলিভিশন কম ফোনের পর্দাতেই চোখ রাখছে বেশি। আজকের প্রতিবেদনে এমন একটি ভিডিও কন্টেন্ট নিয়ে আলোচনা করবো যেখানে রয়েছে কুকিং, রেসিপি, আর ভরপুর বিনোদন।

চ্যানেলটির নাম : Poorna-The Nature Girl । এই চ্যানেলটির সাবস্ক্রাইবারদের সংখ্যা প্রায় 1.09M. সম্প্রতি, পর্না যেই ভিডিওটি আপলোড করেছেন সেটির দর্শক সংখ্যা মাত্র ১ দিনেই দাড়িয়েছে 305k. লাইক এসেছে 12k. এই চ্যানেলে পর্না তার ফার্মের ভিডিও শ্যুট যেমন করেন তেমনই তিনি তার নিজস্ব ফার্মের জিনিস দিয়ে নানান ধরনের রেসিপি তৈরি করে পোস্ট করেন, যেগুলি এককথায় খুবই আকর্ষণীয়। চলুন দেখে নিই, ভাইরাল হওয়া মেয়েটি আজ কি তুলে আনলো ফার্ম থেকে আর কি রান্না করলো।

ভিডিওর শুরুতে দেখা যাচ্ছে, একটি মেয়ে হাতে ঝুড়ি নিয়ে ফার্মে প্রবেশ করলো। বেছে বেছে কচি কচি বেগুন তুলে আনলো। তারপর বানালো একটা রেসিপি । সেই রেসিপিটা হল – কর্ন ফ্লাওয়ার, ময়দা, ব্রাউন সুগার, ঘরে তৈরি নিজস্ব একটি মশলা, গোলমরিচ, কারি পাতা ডাস্ট, লঙ্কার গুঁড়ো, হলুদ গুঁড়ো, লবণ, এইসব একসঙ্গে মিশিয়ে জল দিয়ে একটা গোলা বা ব্যাটার বানিয়ে নেওয়া হল। এরপর কিছু টোস্ট বিস্কুট পাটায় গুঁড়ো করে নেওয়া হল। একটি থালার এক পাশে বিস্কুট গুঁড়ো, অন্যপাশে সাদা তিল নিয়ে নেওয়া হল।

এবারে কচি কচি বেগুন বাছাই করে জলে ধুয়ে বেগুনের বেগুনি খোলস ছাড়িয়ে নেওয়া হল ধীরে ধীরে। বেগুনের গোড়া আস্ত রেখে ফুলের মতন করে ছড়িয়ে প্রথমে ওই ময়দার গোলা তে ডুবিয়ে নেওয়া হল, তারপর বিস্কুটের গুঁড়ো ও তিলের মধ্যে। এভাবে ডুবিয়ে ডুবিয়ে একটি আলাদা পাত্রে রাখা হল। কড়াইতে, তেল গরম করে, ডুবো তেলে ওই মাখা বেগুন ভাজতে দেওয়া হল। একেবারে ছাঁকা তেলে ডিপ ফ্রাই করে নামিয়ে নেওয়া হল। ভিডিওতে দেখা যাচ্ছে মেয়েটি বেগুন ফ্রাই করে ফার্মের চাষীদের খেতে দিচ্ছেন। ভিডিওটিতে শুধু যে রান্না দেখানো হয়েছে এমনটা নয়, দেখানো হয়েছে চাষবাস, আর সাথে সুন্দর নমনীয় পরিবেশ। দেখুন, তাহলে ভিডিওটি।

whatsapp logo