whatsapp channel

Short Film: অন্ধ ভাসুরের সঙ্গে নিষিদ্ধ সম্পর্কে গৃহবধূ, পরিবারের সামনে এই শর্টফিল্ম দেখলে পস্তাবেন

বিনোদন ডিজিটাল নির্ভর হওয়ার সঙ্গে সঙ্গে মানুষের পছন্দও দ্রুত বদলাচ্ছে। আগে যেখানে নাটক বা থিয়েটারের মঞ্চের সামনে ভিড় হত, এখন সেখানে ডিজিটাল প্ল্যাটফর্মে ভিড় বাড়ছে মানুষের। প্রেক্ষাগৃহ হাউজ ফুল হওয়ার…

Nirajana Nag

Nirajana Nag

বিনোদন ডিজিটাল নির্ভর হওয়ার সঙ্গে সঙ্গে মানুষের পছন্দও দ্রুত বদলাচ্ছে। আগে যেখানে নাটক বা থিয়েটারের মঞ্চের সামনে ভিড় হত, এখন সেখানে ডিজিটাল প্ল্যাটফর্মে ভিড় বাড়ছে মানুষের। প্রেক্ষাগৃহ হাউজ ফুল হওয়ার বদলে আয় বাড়ছে বিভিন্ন OTT প্ল্যাটফর্ম (OTT Platform) গুলির। সিনেমা হলে যাওয়ার চেয়ে বাড়িতে বসে সিনেমা, ওয়েব সিরিজ দেখতেই বেশি পছন্দ করেন বর্তমানের দর্শকরা।

আগে যেখানে সিনেমা হল গুলিতে দর্শক উপচে পড়ত এখন সেখানে দৃশ্যটা অনেকটাই অন্য রকম। আসলে নিজের ঘরের আরামে বসে কম খরচে যদি একই জায়গায় হরেক রকমের কনটেন্ট পাওয়া যায় তাহলে কেই বা প্রেক্ষাগৃহে যেতে চায়। উপরন্তু হাতের মুঠোয় ধরা স্মার্ট ফোনের মধ্যেই এখন ওয়েব সিরিজ থেকে শুরু করে সিনেমা, শর্ট ফিল্ম সবই উপলব্ধ রয়েছে। তাই বেশির ভাগ সময়টাই স্মার্ট ফোন বা সোশ্যাল মিডিয়ায় খরচ করেন অনেকে।

Short Film: অন্ধ ভাসুরের সঙ্গে নিষিদ্ধ সম্পর্কে গৃহবধূ, পরিবারের সামনে এই শর্টফিল্ম দেখলে পস্তাবেন

সোশ্যাল মিডিয়ায় বহু ভিডিওই ভাইরাল হয়। বিভিন্ন বিষয় নিয়ে নেটপাড়ায় চর্চা হতে থাকে। ঘরোয়া টোটকা থেকে শুরু করে নানান বিষয়ের উপরে ভিডিও শেয়ার করা হয় নেট মাধ্যমে। আমজনতা থেকে শুরু করে তারকারাও শেয়ার করেন ফটোশুটের ভিডিও, রিল ভিডিও। অনুরাগীরাও মুখিয়ে থাকেন এই ধরণের ভিডিওগুলি দেখার জন্য। তেমনি আবার অনেক মিউজিক ভিডিও বা শর্ট ফিল্মও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। বিভিন্ন ভাষার বিভিন্ন ধরণের ভিডিও শেয়ার করা হয় নেটপাড়ায়, যেগুলি নেটিজেনদের চোখে পড়া মাত্রই ছড়িয়ে যায় সর্বত্র। হয়ে যায় ভাইরাল।

তবে বর্তমানে যে শর্ট ফিল্মটি চর্চায় উঠে এসেছে সেটি বাংলা ভাষায়। শর্ট ফিল্মটির নাম ‘বৌমার জ্বালা’। আর পাঁচটা শর্ট ফিল্মের মতো নয় এই ছবিটি। এই ধরণের ভিডিওগুলি ছোটদের থেকে দূরে রাখাই ভালো। কারণ এতে তাদের অপরিণত মস্তিষ্কে প্রভাব পড়তে পারে। মাত্র ৩ সপ্তাহ আগেই ইউটিউবে শেয়ার করা হয়েছে এই শর্ট ফিল্মটির ট্রেলার। এর মধ্যেই ৫ হাজারেরও বেশি ভিউ হয়ে গিয়েছে ট্রেলারে।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই