whatsapp channel

উল্লুর ‘তাওয়া গরম’ ওয়েব সিরিজ দেখতে চাইলে দরজায় খিল দিন, লজ্জার সীমা অতিক্রম করেছে এই সিরিজ

ছুটিতে আছেন? হাতে কাজের ফাঁকে অনেকটা সময় পেয়েছেন? তাহলে একবার ULLU প্ল্যাটফর্ম থেকে ঘুরে আসতে পারেন, মন একেবারে ফুরফুরে হয়ে যাবে, ভালো ঘুম হবে, আর সঙ্গীর সঙ্গে অশান্তি করতেও মন…

Avatar

Susmita Kundu

ছুটিতে আছেন? হাতে কাজের ফাঁকে অনেকটা সময় পেয়েছেন? তাহলে একবার ULLU প্ল্যাটফর্ম থেকে ঘুরে আসতে পারেন, মন একেবারে ফুরফুরে হয়ে যাবে, ভালো ঘুম হবে, আর সঙ্গীর সঙ্গে অশান্তি করতেও মন চাইবে না। কারণ, উল্লু হল এমন একটা প্ল্যাটফর্ম যেখানে রয়েছে একাধিক বোল্ড ওয়েব সিরিজ, যা দেখলে আপনার শরীর শিহরিত হবে ক্ষণে ক্ষণে।

আজকের প্রতিবেদনে এমন একটা সিরিজ নিয়ে কথা বলবো যার কাহিনী শোনা মাত্রই আপনার মনে লাড্ডু ফুটবে। ইচ্ছে হবে এখুনি সাবস্ক্রিপশন নিয়ে গোটা সিরিজ দেখি। যদিও, এই প্রতিবেদনের শেষে জুড়ে দেওয়া হবে সিরিজের ছোট্ট ঝলক। কিন্তু, আপনি যদি উল্লুর সাবস্ক্রিপশন নিয়ে নেন তাহলে একাধিক সাহসী সিরিজ আপনি এক নিমিষে উপভোগ করতে পারবেন।

আজকের সিরিজটির নাম ‘তাওয়া গরম’(Tawa Garam)। ULLU র চরম সুখ এর এটা একটা পার্ট। আশাকরি নাম শুনেই বুঝতে পারছেন এটা কতটা বোল্ড হতে পারে। এই সিরিজ যদি আপনি দেখেন তাহলে অবশ্যই একান্তে দেখুন অথবা সঙ্গীর সঙ্গে। ছোটদের ও বড়দের সামনে ভুলেও প্লে করবেন না, আপনি তাহলে বিপদে পড়তে পারেন।

সিরিজের মূল গল্প হল এক কাকিমা আর দুই সমকামী পুরুষ বন্ধুর। এক কাকিমা রয়েছেন যার স্বামী তাকে বিছানায় চরম সুখ দিতে পারে না, তখন সে তার দুই দেওরের সান্নিধ্য নেয়। দুই দেওর ওই কাকিমার শরীরের খিদে মিটিয়ে দেয়, পাশাপশি ওই দুই দেওর দুজনে সমকামী। এককথায়, এই ওয়েব সিরিজে প্রতি মুহূর্তেই রয়েছে অ্যাডাল্ট সিন। আপনি কি দেখতে চান এর ছোট্ট ঝলক? দেখুন আর উপভোগ করুন।

whatsapp logo