whatsapp channel

দুধ সাদা শাড়ির ফাঁকে গোপন ট্যাটু, যুবতীর নাচ দেখে বেকায়দায় পড়লেন দর্শকরা

বর্তমানে সময়ে আমাদের সমলের জীবনে এক অবিচ্ছেদ্য অঙ্গ হয়ে দাঁড়িয়েছে সামাজিক মাধ্যম। এই মাধ্যমে খুব সহজেই নিজেকে পৌঁছে দেওয়া যায় বিশ্ববাসীর কাছে। নিজের দক্ষতা প্রদর্শন করে হোক বা নিজের সৌন্দর্য্য…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

বর্তমানে সময়ে আমাদের সমলের জীবনে এক অবিচ্ছেদ্য অঙ্গ হয়ে দাঁড়িয়েছে সামাজিক মাধ্যম। এই মাধ্যমে খুব সহজেই নিজেকে পৌঁছে দেওয়া যায় বিশ্ববাসীর কাছে। নিজের দক্ষতা প্রদর্শন করে হোক বা নিজের সৌন্দর্য্য দেখিয়ে কিংবা ছোট্ট শিশুর কিউটনেস দেখিয়ে আজকাল অনেকেই ভাইরাল হন সামাজিক মাধ্যমে। কয়েক সেকেন্ডের মুগ্ধতায় ভরে উঠতে বেশ ভালোবাসেন নেটপাড়ার বাসিন্দারা। তাই আজকাল নিত্যদিন কিছু না কিছু কন্টেন্ট ভাইরাল হয়েই থাকে সামাজিক মাধ্যমের দেওয়ালে।

সম্প্রতি এমনই একটি নাচের ভিডিও ভাইরাল (Viral Video) হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এই ভিডিওকে ঘিরে নতুন প্রজন্মের মধ্যে উন্মাদনা তুঙ্গে। ভিডিওটি এক যুবতীর নাচের কিছু অংশের। ব্যাপকভাবে ভাইরাল একটি গানের তালে নেচে উষ্ণ আবেদনময়ী অভিব্যক্তির প্রকাশে যেন নেট দুনিয়ায় নিজের ছাপ রেখে গেছেন এই যুবতী। আর তার নাচের এই আবেদনময়ী ভিডিও দেখেই শোরগোল পড়ল নেটিজেনদের মধ্যে। যুবতীর রূপে, গুনে ও শারীরিক মাধুর্যতায় যেন আচ্ছন্ন করে রেখেছে সকলকেই।

ইনস্টাগ্রামে ভাইরাল হওয়া এই ভিডিওতে দেখা গেছে, কন্নড় গান ‘রা রা রাক্কামাক্কা’র থিম মিউজিকের তালে তালে কোমর দুলিয়ে নাচ করছেন এক যুবতী। নৃত্যরত যুবতীর অবয়ব যেন ফুটে উঠেছে ক্যামেরার সামনে। ফিনফিনে দুধসাদা শাড়ির সঙ্গে ম্যাচিং ডিপনেক ব্লাউজ। পোশাকের ফাঁকে মাঝে মাঝে উন্মুক্ত হয়েছে তার শরীরের কিছু সংবেদনশীল অঙ্গ। শরীরে ম্যাচিং জুয়েলারি, পেটের পাশে ট্যাটু, মুখে নিউড মেকআপ ও নিউড লিপস্টিকে ধরা দিলেন তিনি। খোলা চুলে তার চোখেমুখে ধরা পড়ল আবেদনশীল অভিব্যক্তি। ভিডিওটি ‘স্যামস্যামি-৩২১’ নামের একটি ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে প্রকাশ করা হয়েছে।

চার দেওয়ালের মধ্যে একটি হালকা নীল ব্যাকগ্রাউন্ডের সামনে দাঁড়িয়ে এভাবে নাচ করেছেন তিনি। নাচের প্রতিটি স্টেপ যেমন নিখুঁত, তেমনই নিখুঁত তার মুখের অভিব্যক্তি। মুখে লাস্যময়তার রেশ নিয়ে গোটা নাচটি সম্পুর্ন করেছেন ওই যুবতী। আর তার এই ভিডিওতে বয়ে গেছে কমেন্টের বন্যা। যুবতীর লাস্যময়ী নাচ দেখে উষ্ণতা ও শিহরণ অনুভব করছেন নেটিজেনরা। ইতিমধ্যে হাজার হাজার ভিউ পেয়েছে ভিডিওটি আর সেই কারণেই এটি ভাইরাল হয়েছে নিমেষে।

 

View this post on Instagram

 

A post shared by samy (@samsamy_321)

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা