whatsapp channel

যৌনকর্মীর প্রেমে মশগুল মন্টুর জীবনে ঝড় উঠেছে ঘৃণার, দেখুন এই সিরিজটি সম্পূর্ন বিনামূল্যে

ছোটবেলায় স্বপ্ন ছিল পাইলট হওয়ার। কিন্তু, মা তো নীলকুঠির রেড-লাইট এলাকায় থাকে। ওখান থেকে কি পাইলট হওয়া যায়! মা অনেক চেষ্টা করে কিন্তু, সেই মা ব্যর্থ হয়। উল্টে সেই ছেলে…

Avatar

Susmita Kundu

Advertisements
Advertisements

ছোটবেলায় স্বপ্ন ছিল পাইলট হওয়ার। কিন্তু, মা তো নীলকুঠির রেড-লাইট এলাকায় থাকে। ওখান থেকে কি পাইলট হওয়া যায়! মা অনেক চেষ্টা করে কিন্তু, সেই মা ব্যর্থ হয়। উল্টে সেই ছেলে বড় হয়ে তার স্বপ্নের বিমানে করে নিয়ে আসে নতুন নতুন মেয়ে, যাদের শেষ পরিণতি হয় একজন যৌনকর্মী হিসেবে। ওই ছেলের মনে ছিল না আবেগ, অনুভূতি, ভালোবাসা। যন্ত্রের মতন মেয়ে আমদানি করা ছিল তার কাজ। একদিন সেই নীলকুঠির রেড-লাইট এলাকার ভ্রমরের সঙ্গে তার দেখা হয়, তারপর হঠাৎ করেই সেই ছেলের মনে আবেগ জাগে। ছেড়ে দেয় নীলকুঠি। রীতিমত লড়াই করে ভ্রমরকে নিয়ে পালায়। সংসার পাতে, হয় একটা মেয়ে। সন্তান জন্ম দিতে গিয়ে ভ্রমর মারা যায়, কোলে থেকে যায় ছোট্ট জোনাকি। ব্যাস, এই ছিল মন্টু’র জীবনের প্রথম অধ্যায়।

Advertisements

দেবালয় ভট্টাচার্যের পরিচালনায় Hoichoi প্ল্যাটফর্মে মুক্তি পায় মন্টু পাইলট ( Montu Pilot)। প্রথম সিজনে মন্টু ওরফে সৌরভের (Saurav Das) অভিনয় কাবু করেছে দর্শকদের। এমনকি সৌরভ – শোলাঙ্কি’র রসায়ন দর্শকরা দারুন উপভোগ করে। যেহেতু গল্পটা রেড-লাইট এলাকাকে কেন্দ্র করে তাই এতে রয়েছে ভরপুর সাহসী দৃশ্য। তাই এই সিরিজ দেখার সময় ভুলেও বাচ্চাদের সামনে রাখবেন না।

Advertisements

ফিরি এর দ্বিতীয় পর্বে। জোনাকি একটু বড় হতে কোনো কারণে সেই মেয়ে লালসার শিকার হয়, এবং একটি ইট ভাটার কাছে তাকে মৃত অবস্থায় পাওয়া যায়। এরপরে বহু বছর পর সেই মন্টু প্রতিশোধ নিতে ফেরে নীলকুঠির রেড-লাইট এলাকায়। মন্টু জানতে পারে ওর মেয়ে জোনাকিকে কে যৌন হেনস্থা করে খুন করে। সেই প্রতিশোধ নেওয়ার জন্যেই ওই পুরুষের মেয়েকে তুলে এনে নীলকুঠিতে বিক্রি করে দেয়। এখানেও রয়েছে টুইস্ট। পরবর্তীতে সেই মেয়ের প্রেমে পড়ে মন্টু ও জানা যায় ওই মেয়ে নীলকুঠির প্রধান মুখিয়ার মেয়ে। এখানে সৌরভের বিপরীতে দেখা গেছে রাফিয়াত রাশিদ মিথিলাকে (Rafiath Rashid Mithila)।

Advertisements

সম্প্রতি, এই সিরিজের কিছু কিছু দৃশ্য ও ট্রেলার ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এই কাহিনীতে সৌরভের অভিনয় মারাত্মক হলেও চান্দ্রেয়ী ঘোষ, কাঞ্চন মল্লিক, সুব্রত দত্ত, অলিভিয়া সরকার দারুন অভিনয় করেছেন। চাইলে আপনি Hoichoi বাংলার সাবস্ক্রিপশন নিয়ে সিরিজটি উপভোগ করতে পারেন, অথবা Hoichoi হিন্দির সাবস্ক্রিপশন নিয়ে নিতে পারেন। বাংলায় যেমন মন্টু পাইলট, হিন্দিতে তেমন ‘মন্টি পাইলট’। দুইই এক, শুধু নামের ফারাক। তবে, এমএক্স প্লেয়ারে (MX player) আপনারা হিন্দি ভার্সনে একেবারে বিনামূল্যে এই ওয়েব সিরিজ দেখতে পারেন।

Advertisements
whatsapp logo
Advertisements