Hoop VideoHoop Viral

Short Film: স্ত্রীকে ছেড়ে শ্যালিকার সঙ্গে কুকীর্তি জামাইবাবু, এই শর্টফিল্মে ভরপুর মজা উপভোগ করুন

করোনার সময় যখন গোটা পৃথিবী একেবারে ঘরের মধ্যে বন্দি হয়েছিল। তখন মানুষ বিনোদনের জন্য ওয়েব প্ল্যাটফর্মকে কাজে লাগিয়েছিলেন। বিভিন্ন ওয়েব মিডিয়াতে অনেক সিরিজ রিলিজ হয়েছে আর যার রস চেটেপুটে আস্বাদন করেছে দর্শক মহল। সেই রীতিটাই এখনো রয়ে গেছে। যতই সিনেমা হলে গিয়ে সিনেমা দেখুক না কেন, বাড়িতে বসে সিরিজ দেখার যে একটা আলাদাই মজা রয়েছে, তা কিন্তু দর্শকরা ইতিমধ্যেই বুঝে গেছেন।

তবে অবশ্যই আপনার প্রাইভেসি লাগবে। এই ধরনের ওয়েব সিরিজ গুলোকে দেখার জন্য কারণ ওয়েব সিরিজগুলোতে মাত্রা অতিরিক্ত শরীরী খেলা দেখানো হয়েছে, যা কিন্তু বড়দের সামনে বা ছোটদের সামনে একেবারেই আপনি দেখতে পারবেন না। তাইতো সম্প্রতি বোল্ড ওয়েব সিরিজ নিয়ে চর্চা কিছু কম হয় না, বিভিন্ন ওয়েব প্ল্যাটফর্ম যেমন উল্লু তে শারীরিক সম্পর্ককে কেন্দ্র করে অনেক গল্প নিয়ে সিরিজ রিলিজ করা হয়, যা দেখে দর্শক মহলের মধ্যে উন্মাদনার শেষ থাকেনা। শুধুমাত্র উল্লু নয়, যে কোন ধরনের ইউটিউব চ্যানেলেই কিন্তু এই ধরনের মাত্রাতিরিক্ত শারীরিক শয্যার দৃশ্য সমেত ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে।

বর্তমান প্রজন্ম তাদের প্রত্যেকের হাতেই এখন একটা করে অ্যান্ড্রয়েড ফোন থাকে। আর আমাদের অতিরিক্ত ব্যস্তময় জীবনে যখন টেলিভিশনের সিনেমা দেখার সময় থাকে না। ঠিক সেই সময় রাতে যদি একটা মুঠোফোন থাকে, তাহলেই কিন্তু আমাদের সেই সমস্যার সমাধান হয়ে যেতে পারে। তাইতো বর্তমান প্রজন্ম অনেক অংশে ঝুঁকছে, এই মুঠোফোনের মাধ্যমে OTT প্ল্যাটফর্মে ঘোরাঘুরি করতে। অবশ্যই এই সিরিজগুলো দেখতে গেলে আপনাকে প্রাইভেসি মেইনটেইন করতে হয়।

সম্প্রতি Ishara channel নামক ইউটিউব চ্যানেলের মাধ্যমে একটা অসাধারণ ভিডিও সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়েছে, আপনি যদি ভিডিওটা দেখেন, তাহলে দেখবেন এটা সমাজের খুব স্বাভাবিক একটা গল্প নিয়েই তৈরি হয়েছে কথায় আছে, শালী আধা ঘরওয়ালি কিন্তু এখানে পুরোপুরি ঘরবালি হতে চাইছে, শালী অর্থাৎ শালীর সঙ্গে জামাইবাবুর একটা অবৈধ সম্পর্ককে এই সিনেমাটার মধ্যে দিয়ে বোঝানো হয়েছে।

Read More: মাধ্যমিক পাশ যোগ্যতায় ৫টি সরকারি চাকরির খবর জেনে নিন

প্রথমেই দেখা যাচ্ছে, এক যুবক সে বিয়ের পরে অষ্টমঙ্গলায় তার বউকে নিয়ে তার শ্বশুরবাড়িতে আসছে, আর সেইখানেই শ্বশুর-শাশুড়ির সঙ্গে থাকে তার ছোট শালী। প্রথম থেকে দেখা যায়, সেই শালির জামাইবাবুর প্রতি বেশ আকৃষ্ট জামাইবাবুকে জড়িয়ে ধরে কানে কানে কি একটা যেন বলল, সেটা কিন্তু প্রথমে বুঝতে পারা যায়নি। তারপরে একদিন দেখানো হচ্ছে, যে বিয়ের আগে যখন বড় মেয়েটির সঙ্গে ছেলেটি আলাদা করে দেখা করতে চেয়েছিল, আর মেয়েটা যখন একেবারেই রাজি হচ্ছিল না তখন তার ছোট বোন গিয়ে সেই বোনের নাম করে জামাইবাবুর সঙ্গে আলাদা ঘরে সময় কাটায়।

সেখানেই তাদের মধ্যে একটা শারীরিক সম্পর্ক গড়ে ওঠে, কিন্তু পরবর্তীকালে সেই যুবক যখন বাড়িতে তার বউকে দেখতে আসে, প্রথম তখন তো সে একেবারে তাজ্জব বনে যায়। কারণ সে যাকে তার বউ ভেবেছিল সেই আসলে তার বউয়ের বোন অর্থাৎ শালী। তারপরে বিয়ের পর যখন তারা অষ্টমঙ্গলে থাকতে শুরু করে তার শালী, কিন্তু জামাইবাবুকে নানা ভাবে নিজের দিকে টানার চেষ্টা করে যদিও জামাইবাবু কিন্তু এক্কেবারেই তা পছন্দ করেন না।

Read More: ITI করা থাকলেই চাকরির সুবর্ণ সুযোগ দিচ্ছে রেল

অন্যদিকে শালী জানতে পারেন, জামাইবাবুর যে প্রাক্তন প্রেমিকা সেও নাকি মাঝেমধ্যে ফোন করছে। তারপর ওই শালী তার প্রাক্তন প্রেমিকার সঙ্গে ফোনে যোগাযোগ করেন, কিন্তু তারপরে কি হবে? আদৌ কার সঙ্গে সম্পর্ক থাকবে, তা দেখতে অবশ্যই আপনাকে পুরো ভিডিওটা দেখতে হবে। এর নাম শালী জিজা কি জালোয়া।

Related Articles