Hoop VideoHoop Viral

চুরি করতে গিয়ে শরীর বিলিয়ে দিল যুবতী, বাচ্চাদের সামনে দেখবেন না এই ওয়েব সিরিজ

ব্যস্ততম যুগে এখন বদলে গেছে অনেক কিছুই। বদলেছে মানুষের বিনোদনের ভাবধারাও। এর সেই কারণেই আজকাল দর্শকদের মধ্যে হলে গিয়ে সিনেমা দেখার ট্রেন্ড এখন বেশ কমেছে। মানুষ দিন দিন মোবাইলবন্দি প্রাণী হয়ে উঠেছে। তাই বিনোদন জগৎকে মোবাইলের ভেতর বন্দি করতেই উদ্ভাবন হয় ওয়েব সিরিজের। বর্তমানে গোটা দেশে ওয়েব সিরিজের ভারতেও তুঙ্গে। হিন্দির পাশাপাশি এখন অনেক আঞ্চলিক ভাষাতেও ওয়েব সিরিজ তৈরি করছেন নির্মাতারা। এর মাঝে কিছু কিছু বাংলা, ভোজপুরী সিরিজও বেশ নজর কাড়ে। তবে হিন্দি সিরিজের জনপ্রিয়তা দেশব্যাপী।

বর্তমানে ওটিটি প্ল্যাটফর্মে নানারকমের কন্টেন্ট হলেও এখন এডাল্ট ওয়েব সিরিজের চাহিদা অনেকটাই বেশি। অনেক প্ল্যাটফর্মেই উষ্ণ ও সাহসী দৃশ্যে ভরপুর ওয়েব সিরিজ দর্শকরা দেখতে পছন্দ করেন। আর এইরকম গল্প ও দৃশ্যপটে সাজানো সিরিজ তৈরি করে এখন বিখ্যাত হয়ে উঠেছে ‘উল্লু’, ‘এমএক্স প্লেয়ার অনলাইন’, ‘অলট বালাজি’, ‘কোকু’র মতো ওটিটি প্ল্যাটফর্মগুলি। তবে ‘অলট বালাজি’-র সিরিজগুলি এখন গোপনে বিখ্যাত হয়ে উঠেছে নানা বয়সের দর্শকদের মধ্যে।

আর এই ধরণের ‘রেইন বসেরা’ সিরিজটি বিগত দিনে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। মোট তিনটি সংস্করণ মুক্তি পেয়েছে এই সিরিজের। আর তিনটি সিজনেই খোলামেলা দৃশ্যে সাবলীল অভিনয় করে নজর কেড়েছেন অভিনেত্রী ভারতী ঝাঁ। সিরিজের প্রথম দুটি সংস্করণে একজন বিবাহিত মহিলার গল্পকে তুলে ধরা হয়েছে। শুরুতেই দেখা যায় শহরের একজন পুরুষ একটি গ্রামে আসে এবং স্থানীয় মহিলার সৌন্দর্যে বিস্মিত হয়। পুলিশের কাছ থেকে দৌড়ানোর সময়, শহরের এই অপরিচিত ব্যক্তি একটি ঝুপড়িতে লুকিয়ে থাকে এবং মহিলাটিকে উদ্ধার করে। এর পরেই, সে তার গ্যাংয়ের একটি অংশ হয়ে যায়, যারা চুরি করা ঘড়ি এবং সানগ্লাস বাজারে বিক্রি করত।

তবে তৃতীয় ভাগে দেখা হয়েছে যে কিভাবে শহরের ছেলে এবং ছোট-শহরের মহিলা একটি সম্পর্কে জড়িয়ে পড়ে এবং যখনই তার স্বামী গ্রামের বাইরে থাকে তখন প্রায়ই একে অপরের সাথে শারীরিক সম্পর্কে লিপ্ত হয়। একদিন, অন্য একজন লোক তাদের অন্তরঙ্গ মুহূর্ত থাকার একটি ভিডিও রেকর্ড করে এবং তাকে ব্ল্যাকমেইল করার চেষ্টা করে এবং বিনিময়ে যৌন সুবিধার জন্য জিজ্ঞাসা করে। তারপরের গল্প জানতে হলে অবশ্যই দেখতে হবে সিরিজটি। ‘উল্লু’ এপ্লিকেশনের সাবস্ক্রিপশন থাকলেই আপনি দেখতে পাবেন এই সিরিজটি।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা