Hoop VideoHoop Viral

স্বামীকে খুশি রাখার দাওয়াই দিলেন লোডাম ভাবি, উত্তেজনায় ভরপুর এই ওয়েব সিরিজ

র‌্যাবিট মুভিজে স্ট্রিম হচ্ছে একের পর এক প্রাপ্তবয়স্ক ওয়েব সিরিজ। তবে এই ওটিটির ইউটিউব চ্যানেলে কমছে ভিউ। গত 28 শে নভেম্বর ‘লোডাম ভাবি’ নামে একটি প্রাপ্তবয়স্ক ওয়েব সিরিজের অফিশিয়াল ট্রেলার লঞ্চ হয়েছে র‌্যাবিট মুভিজের ইউটিউব চ্যানেলে। এখনও অবধি এই ট্রেলারের ভিউ অতিক্রম করেছে মাত্র দুই হাজারের কিছু বেশি। তবে ট্রেলারটি লঞ্চ করা হয়েছে ইউটিউব শর্টসের আকারে।

‘লোডাম ভাবি’-র কেন্দ্রীয় চরিত্র একজন মহিলা। লোডাম ভাবি তাঁর তিনজন ছাত্রীকে সেলাই শেখান। গ্রামের পটভূমিকায় তৈরি হয়েছে এই চরিত্রগুলি। লোডাম ভাবির বাড়িতেই তাঁর ছাত্রীরা সেলাই শেখে। ট্রেলারের শুরুতে দেখা যায়, লোডাম ভাবির এক ছাত্রী তাঁকে জিজ্ঞাসা করছে, তিনি এই ভাবেই বাড়িতে থাকেন! লজ্জা করে না তাঁর? পরের দৃশ্যেই দেখা যায় লোডাম ভাবিকে। তিনি হলুদ রঙের পেটিকোট ও ব্লাউজ পরে মেঝেতে বসে আছেন। লোডাম ভাবি বলেন, তাঁর শত্রু লজ্জা পেতে পারে, তিনি নন। লোডাম ভাবি বর্ণনা করেন, পোশাক ছাড়া শুলে দারুণ ঘুম আসে। তা শুনে মজা পায় লোডাম ভাবির ছাত্রীরা। তবে প্রশ্নকর্ত্রী কোনোভাবেই পোশাক ছাড়া শুতে রাজি নয়। সে বলে, বাড়িতে সে মায়ের সাথে থাকে। এই কারণে ওই মেয়েটি কখনও পোশাক ছাড়া ঘুমানোর কথা কল্পনা করতে পারে না।

এর মধ্যেই চলে আসে লোডাম ভাবির তৃতীয় ছাত্রী। সে দেরি করে আসার ফলে লোডাম ভাবি সন্দেহ করে, মেয়েটি নিশ্চয়ই তার বয়ফ্রেন্ডের সাথে দেখা করতে গিয়েছিল। কিন্তু মেয়েটি নেতিবাচক উত্তর দেয়। সেলাই শেখানোর সময় লোডাম ভাবি বলে, বিয়ের পর নিজের স্বামীকে খুশি রাখতে হলে শারীরিক গঠনের খেয়াল রাখা উচিত। নাহলে তাদের স্বামীরা বাইরে গিয়ে পরকীয়ায় লিপ্ত হবে।

নিজেকে তার ছাত্রীদের সামনে উদাহরণ হিসাবে পেশ করে লোডাম ভাবি। বাকি কাহিনী জানতে হলে সাবস্ক্রাইব করতে হবে র‌্যাবিট মুভিজ।

whatsapp logo