whatsapp channel

VIDEO: প্রীতি বিশ্বাসকে চুম্বন করতে চাইলেন পবন সিং, দরজা বন্ধ করে দেখুন

নায়কোচিত চেহারার অধিকারী কোনোকালেই নন পবন সিং (Pawan Singh) নন। এমনকি বিহারে তাঁর জন্ম হলেও বংশগত ভাবে তিনি রাজপুত। তবে উত্তর ভারতে পবনের একটি বিশেষ ইমেজ তৈরি হয়েছে। তার কারণ…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

নায়কোচিত চেহারার অধিকারী কোনোকালেই নন পবন সিং (Pawan Singh) নন। এমনকি বিহারে তাঁর জন্ম হলেও বংশগত ভাবে তিনি রাজপুত। তবে উত্তর ভারতে পবনের একটি বিশেষ ইমেজ তৈরি হয়েছে। তার কারণ অন্য নায়কদের তুলনায় পবনের গানের গলা যথেষ্ট ভালো। পাশাপাশি মশলাদার তাঁর ব্যক্তিগত জীবন। দুইবার বিয়ে করেছেন পবন। তাঁর প্রথম স্ত্রী আত্মহত্যা করেছেন। দ্বিতীয় স্ত্রীর কাছে বিবাহ বিচ্ছেদ চেয়ে পবন নিজেই আদালতে মামলা করেছেন। ভোজপুরি তারকাদের মধ্যে এখনও অবধি পবনই সবচেয়ে বেশি কাজ করেছেন বলিউডে। ফলে উত্তর ভারতে একটি বড় ফ্যান বেস রয়েছে পবনের। পবন নবাগতা নায়িকাদের সাথে কাজ করতেও স্বচ্ছন্দ। বঙ্গতনয়া প্রীতি বিশ্বাস (Priti Biswas)-এর বিপরীতে ভোজপুরি ফিল্ম ‘ম্যায়নে উনকো সাজন চুন লিয়া’-য় অভিনয় করেছিলেন পবন।

Advertisements

প্রীতি বাংলা ধারাবাহিকের জনপ্রিয় মুখ। কালার্স বাংলার রিয়েলিটি শো ‘বিগ বস বাংলা’-তেও অংশগ্রহণ করেছিলেন তিনি। ‘ম্যায়নে উনকো সাজন চুন লিয়া’-র গান ‘চুম্মা গাগরি’ যথেষ্ট জনপ্রিয়। গানটি গেয়েছিলেন পবন ও অলকা ঝা (Alka Jha)। গানের শুরুতে দেখা যায়, পবনের বাইকের পিছনে বসে সূদুরে পাড়ি দিচ্ছেন প্রীতি। পবনকে ঘিরে কল্পনার জগতে পৌঁছে যান প্রীতি। প্রীতির পরনে নীল রঙের শিফন শাড়ি ও ব্লাউজ। নীল রঙের শার্ট ও ডেনিম ট্রাউজার পরিহিত পবন হেঁটে আসেন তাঁর দিকে।

Advertisements

পবনকে দেখে নাচ শুরু করেন প্রীতি। গানের সুরে পবনের প্রতি ভালোবাসা ব্যক্ত করেন প্রীতি। প্রত্যুত্তরে পবন বলেন, তাঁকে ভালোবেসে চুম্বন করতে চান নায়ক। প্রীতি পবনের কাছে তাঁকে ছেড়ে না যাওয়ার প্রতিশ্রুতি চান। একসময় গানের মাঝে পাল্টে যায় নায়ক-নায়িকার পোশাক। প্রীতিকে দেখা যায় সি-গ্রীন রঙের শিফন শাড়ি সামনে আঁচল করে পরতে। তার সাথে টিম আপ করা কালো-সোনালি ফুলস্লিভ ব্লাউজ। পবন পরেছেন সাদা রঙের টি-শার্ট ও নীল ডেনিম ট্রাউজার। প্রীতি বিমানে চড়ে উড়ে যেতে চান পবনের সাথে।

Advertisements

এখনও অবধি গানটির ভিডিওর ভিউ অতিক্রম করেছে ছাব্বিশ লক্ষ। তবে এরপর প্রীতিকে ভোজপুরি ফিল্মে বেশি দেখা যায়নি।

Advertisements
whatsapp logo
Advertisements