whatsapp channel

‘মেঘের পালক’ গানে সুন্দরী তরুণীর অনবদ্য নাচ, মন ভরাবে স্নিগ্ধ ভিডিও

সোশ্যাল মিডিয়ায় প্রতিনিয়ত কিছু না কিছু ঘটেই চলেছে। বাস্তব জীবনের বাইরে এটি একটি আলাদা জগৎ, যেখানে প্রায়শই কোনো না কোনো ভিডিও ভাইরাল (Viral Video) হয়। ভাইরাল শব্দটি এখন মানুষের জীবনের…

Nirajana Nag

Nirajana Nag

সোশ্যাল মিডিয়ায় প্রতিনিয়ত কিছু না কিছু ঘটেই চলেছে। বাস্তব জীবনের বাইরে এটি একটি আলাদা জগৎ, যেখানে প্রায়শই কোনো না কোনো ভিডিও ভাইরাল (Viral Video) হয়। ভাইরাল শব্দটি এখন মানুষের জীবনের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িয়ে গিয়েছে। আমজনতা থেকে তারকা, সকলেই ভিডিও বানিয়ে শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। আর তার মধ্যে থেকেই কিছু কিছু ভিডিও ভাইরাল হয়ে যায়।

সোশ্যাল মিডিয়ায় প্ল্যাটফর্মের কমতি নেই। ফেসবুক থেকে ইনস্টাগ্রাম, কিংবা টুইটার অথবা ইউটিউব, সর্বত্রই ভিডিও শেয়ার করা হয়। বিশেষত বর্তমানে ইউটিউব ভিডিওর জনপ্রিয়তা বেড়েছে অনেকটাই। ইউটিউব ভ্লগিংকে অনেকেই পেশা হিসেবে বেছে নিচ্ছে। আবার অনেকে ইউটিউব চ্যানেল খুলে নিজের প্রতিভার ঝুলিও মেলে ধরেন সবার সামনে। এমনি একটি ইউটিউব চ্যানেলে শেয়ার করা একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

'মেঘের পালক' গানে সুন্দরী তরুণীর অনবদ্য নাচ, মন ভরাবে স্নিগ্ধ ভিডিও

এটি একটি নাচের ভিডিও। ‘নটবর নট আউট’ সিনেমায় শ্রেয়া ঘোষালের গাওয়া অত্যন্ত জনপ্রিয় গান ‘মেঘের পালক চাঁদের নোলক’ এর সঙ্গে নাচতে দেখা গিয়েছে এক সুন্দরী তরুণীকে। ধবধবে সাদা চুড়িদার, খোলা চুলে বাড়ির ছাদের উপরে নিজের নাচের প্রতিভা প্রদর্শন করেছেন তিনি। তাঁর নৃত্যশৈলী, সাবলীলতা দেখে মুগ্ধ হয়ে গিয়েছেন নেটনাগরিকরা। সৃজা বিশ্বাস নামে একটি ইউটিউব চ্যানেল থেকে শেয়ার করা হয়েছে ভিডিওটি। প্রায় ৯ মাস আগে ভিডিওটি শেয়ার করা হলেও এখন আবারো তা ভাইরাল হয়েছে। ৩৩ হাজার মানুষ এখনো পর্যন্ত ভিডিওটি দেখেছেন। কমেন্ট বক্সে তরুণীকে ভূয়সী প্রশংসাও করেছেন দর্শকরা।

প্রসঙ্গত, সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই বিভিন্ন রকমের ভিডিও চোখে পড়ে। এর মাঝে কিছু কিছু ভিডিও দেখলে রীতিমতো তাক লেগে যায়। এই সামাজিক মাধ্যমকেই অনেকে নিজেদের প্রতিভা প্রদর্শনের মঞ্চ হিসেবে বেছে নেয়। তবে নাচ, গানের ভিডিও সহ আরো হাজারটা ভিডিওর মধ্যে কোনটায় নেটিজেনদের নজর পড়বে আর সেটা ভাইরাল হয়ে যাবে সেটা আগে থেকে কিছুতেই বলা সম্ভব নয় কারোর পক্ষেই। তবে যে ভিডিওই ভাইরাল হোক না কেন, তার নির্মাতা নিমেষেই জনপ্রিয় হয়ে ওঠেন নেটদুনিয়ায়। তাই ডিজিটাল ক্রিয়েটর বা কনটেন্ট ক্রিয়েটররা নিয়মিত ভিডিও শেয়ার করতে থাকেন নেটমাধ্যমের বিভিন্ন প্ল্যাটফর্মে।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই