Hoop VideoHoop Viral

VIRAL: নির্লজ্জতার সমস্ত সীমা পার করলেন আয়েশা কাপুর, ভিডিও দেখতে হলে দরজা বন্ধ করুন

মনে আছে ‘ব্ল্যাক’ মুভির অন্ধ বধির মেয়েকে? নাম আয়েশা কাপুর (Ayesha Kapur)। ২০০৫ সালে মুক্তি পায় ব্ল্যাক। সেইসময় শিশু শিল্পী হিসেবে সিনেমায় কাজ করেন আয়েশা। পরবর্তীতে ২০০৯ সালে ‘সিকান্দার’ ছবিতেও অভিনয় করেন। শুধু দুটো সিনেমা করেই বলিউড থেকে উধাও হয়ে যান ব্ল্যাক এর মিশেল ম্যাকনেলি।

ফিরেছেন এই মিশেল ম্যাকনেলি। তবে বড় পর্দার হাত ধরে নয়। ফিরেছেন বোল্ড ওয়েব সিরিজের সাথে। তার ঝুলিতে এখন রয়েছে গরম গরম টাটকা বোল্ড সিনে ভরপুর ওয়েব সিরিজ।

সুপার বোল্ড, কামোদ্দীপক ‘ঝোল’ (Jhol) ওয়েব সিরিজের হাত ধরে দর্শকদের সামনে এসেছেন আয়েশা কাপুর। ‘Primeshot’- এ দেখতে পাবেন ওয়েব সিরিজটি। সিরিজটির ট্রেইলার সামনে আসতেই কার্যত সব মাত্রা ছাড়িয়ে গেছে আয়েশা। এই সিরিজে তার কামোদ্দীপক সিন রীতিমত ঝড় তুলেছে। এই গল্পে রয়েছে পরকীয়া প্রেমের রগরগে রোম্যান্স। ঘটনা হল – আয়েশা বিবাহিত, তবুও সে স্বামীর থেকে তার প্রেমিককে এখনও অনেকটা বেশি ভালোবাসে। এক সময় তার স্বামী এসব পুরোনো কথা জানতে পারে। এরপর? সেই ঘটনা জানতে গেলে দেখতে হবে ঝোল। এই সিরিজটি দেখলে আপনার রাতের ঘুম উড়তে বাধ্য।

 

View this post on Instagram

 

A post shared by Ayesha Kapur (@ayeshakapur)

‘ঝোল’ (Jhol) ছাড়াও আয়েশাকে আরও কিছু বোল্ড ওয়েব সিরিজে দেখা গিয়েছে,যেমন – Office Scandal’, ‘Siyapa’, ‘Seal 2,3’ ওয়েব সিরিজে।উল্লেখ্য এই সবগুলো কন্টেন্ট শুধুমাত্র প্রাপ্তবয়স্কদের জন্য। তাই ভুলেও ছোটদের সামনে এই কনটেন্ট দেখবেন না।

whatsapp logo