whatsapp channel

প্রিয়াঙ্কাকে বিছানায় ফেলে শরীরের খেলা দেখালেন পবন সিং, দরজা বন্ধ করে দেখুন

পবন সিং (Pawan Singh) শুধুমাত্র ভোজপুরি নায়ক নন, তিনি গায়কও বটে। বর্তমানে পবন ব্যস্ত প্রথম ভোজপুরি প‍্যান ইন্ডিয়ান ফিল্ম ‘হর হর গঙ্গে’-র শুটিং-এ। কিন্তু তার মাঝেই পবনের পুরানো ফিল্মগুলির গান…

Avatar

Nilanjana Pande

পবন সিং (Pawan Singh) শুধুমাত্র ভোজপুরি নায়ক নন, তিনি গায়কও বটে। বর্তমানে পবন ব্যস্ত প্রথম ভোজপুরি প‍্যান ইন্ডিয়ান ফিল্ম ‘হর হর গঙ্গে’-র শুটিং-এ। কিন্তু তার মাঝেই পবনের পুরানো ফিল্মগুলির গান ইউটিউব চ্যানেলের মাধ্যমে ভাইরাল হয়ে চলেছে। পাশাপাশি ভাইরাল হচ্ছে তাঁর মিউজিক ভিডিওগুলিও। পবনের প্রায় প্রতিটি মিউজিক ভিডিও যথেষ্ট প্রাপ্তবয়স্ক। তা নিয়ে অভিযোগ রয়েছে উত্তর ভারতের দর্শকদের একাংশের। তবে পবন কোনো অভিযোগেই কর্ণপাত করেন না। তিনি নিজের মতো করে বানিয়ে যাচ্ছেন একের পর এক মিউজিক ভিডিও। চলতি বছরের 29 শে জুলাই পবনের মিউজিক ভিডিও ‘সনক যাতা সইয়াঁ’ যথেষ্ট ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ইতিমধ্যেই এই মিউজিক ভিডিওর ভিউ অতিক্রম করেছে সাড়ে ছয় লক্ষ।

মিউজিক ভিডিওয় পবনের সাথে ডুয়েট গেয়েছেন প্রিয়াঙ্কা সিং (Priyanka Singh)। পাশাপাশি পবনের বিপরীতে এই ভিডিওয় অভিনয়ও করেছেন তিনি। যথেষ্ট বোল্ড ‘সনক যাতা সইয়াঁ’-র শুরুতে দেখা যায়, বেডরুমে কালো শাড়ি ও ব্রালেট পরে শুয়ে রয়েছেন প্রিয়াঙ্কা। তাঁকে অন্তরঙ্গ ভাবে স্পর্শ করেন পবন। প্রিয়াঙ্কা তাঁর হাত সরিয়ে দেন। পবন মানতে চান না। তিনি প্রিয়াঙ্কার নগ্ন পিঠের উপর হাত দেন। স্পর্শ করেন তাঁর নিতম্ব। চমকে উঠে প্রিয়াঙ্কা প্রগলভ ভঙ্গিমায় বলে ওঠেন তাঁকে স্পর্শ না করতে। বারবার তাঁর পায়ের আঙুল স্পর্শ করেন পবন। একসময় উঠে পড়ে গানের সুরে প্রিয়াঙ্কা তাঁকে জিজ্ঞাসা করেন, কেন পবন তাঁকে বারবার বিরক্ত করছেন!

কিন্তু প্রিয়াঙ্কা গান গাইতে গাইতে আবারও বিছানায় শুয়ে পড়েন। পবন এসে তাঁর নাভিমূলে চুম্বন করে বুকের উপর থেকে সরিয়ে দেন শাড়ির আঁচল। গানের সুরে নায়ক বলেন, তিনি প্রিয়াঙ্কাকে দেখে সংযত হতে পারছেন না। এরপর শুরু হয় দুইজনের উদ্দাম নাচ। একসময় পবন জড়িয়ে ধরেন প্রিয়াঙ্কাকে।

প্রিয়াঙ্কার নাচ ধীর ধীরে যৌনতাপূর্ণ হয়ে ওঠে। একসময় ফুলের পাপড়ি দিয়ে সাজানো বিছানায় পবন এনে ফেলেন প্রিয়াঙ্কাকে। এক হয়ে যান দুইজনে।

whatsapp logo