Hoop StoryHoop Viral

Ranu Mondal: টুকটুকে লাল টি-শার্টে ‘মানিকে মাগে হিতে’ গাইলেন রানু মন্ডল, রইলো ভিডিও

রানাঘাটের রেলস্টেশনের ভিখারিনী রানু মন্ডল (Ranu Mondol) রানু মন্ডল গান ভালো গান, কিন্তু রানু মন্ডলের কোন রকম গান নিয়ে প্রশিক্ষণ নেই। গলা সুন্দর তাই হঠাৎ করেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তিনি বেশ কয়েক দিনের জন্য রাতারাতি বিখ্যাত হয়ে গেছিলেন তাকে নিয়ে মুম্বাই যাওয়া এবং সেখানে গিয়ে তার ত্বকের চর্চা এবং বিউটি পার্লারে তাকে সাজানোর প্রক্রিয়া আমরা প্রত্যেকেই চাক্ষুষ করেছে।

সোশ্যাল মিডিয়ার (Social Media) যে ক্ষমতা তা আমরা সত্যিই বুঝতে পেরেছি। কিন্তু সত্যি টিঁকে থাকতে গেলে তার মধ্যে কিছু প্রতিভা থাকতে হয় রানু মন্ডল প্রতিভাহীন এমনটা নয়, কিন্তু এই প্রতিভা টিঁকিয়ে রাখার জন্য যা প্রয়োজন তা রানু মন্ডল করতে পারেননি। হঠাৎ করে এতটা পরিচিতি পেয়ে গিয়ে তিনি খানিকটা অহংকারী হয়ে গিয়েছিলেন এমনটা নেটিজেনরা মনে করেন তারপরে তারাই বলেন যে এই অহংকারী ছিল রানু মন্ডলের পতনের কারণ।

বর্তমানে নানা অভাবের মধ্যেই তার দিন কাটে কখনো কোন ইউটিউবার গেলে তাদের সঙ্গে আড্ডায় গল্পে খাওয়া-দাওয়ায় তিনি মেতে ওঠেন। আর তার পরেই তার ভিডিও কিন্তু সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। সম্প্রতি চারদিন আগে একজন ইউটিউবার গিয়েছিলেন তার বাড়িতে আর সেখানেই রানু মন্ডল কে দেখা গেল একটু অন্যভাবে নাইটি পড়ে নয়, কোন শাড়ি পরেও নয়, টুকটুকে লাল একটি গেঞ্জি পরে আর হাসি হাসি মুখে তিনি গেয়ে উঠেছেন মানিকে মাগে হিতে (Manike Mage Hite)। সাধারণ মানুষ আপাতত তাকে নিয়ে খানিকটা মজা মশকরা করেন, আর করবে নাইবা কেন কয়েকদিন আগে রানু মন্ডল ভয়ঙ্কর সেজে গুজে গান পরিবেশন করেছিলেন। সোশ্যাল মিডিয়ার পর্দায় তা দেখে রীতিমতো হাসির বন্যা ছুটে যায়।

রানু মন্ডলের গাওয়া সেই অসাধারণ বিখ্যাত গান মানিকে মাগে হিতে –

whatsapp logo