whatsapp channel

প্রতি মুহূর্তে ঘনিষ্ঠ দৃশ্যে ভরপুর, বাচ্চাদের সামনে দেখবেন না এই ওয়েব সিরিজ

বর্তমানে এখন ওয়েব সিরিজ দেখার নেশার মতন সাধারণ মানুষের মধ্যে ছড়িয়ে পড়েছে। একটা সময় মানুষ যখন কার্যত ঘরবন্দী হয়ে বসেছিল, তখন কিন্তু মুঠোফোনের মাধ্যমে ছোট ছোট ওয়েব সিরিজ তাদের সময়…

Shreya Chatterjee

Shreya Chatterjee

বর্তমানে এখন ওয়েব সিরিজ দেখার নেশার মতন সাধারণ মানুষের মধ্যে ছড়িয়ে পড়েছে। একটা সময় মানুষ যখন কার্যত ঘরবন্দী হয়ে বসেছিল, তখন কিন্তু মুঠোফোনের মাধ্যমে ছোট ছোট ওয়েব সিরিজ তাদের সময় কাটানোর জন্য একমাত্র পথ ছিল। ছোট ছোট ওয়েব সিরিজগুলো দেখতেও যত সুন্দর এবং দেখতেও কম সময় লাগে, বর্তমান প্রজন্মের হাতেও তো সময় কোথায়। তারা এতটাই ব্যস্ত থাকে, যে টেলিভিশনে বসে দীর্ঘক্ষণ সময় ধরে সিনেমা দেখা, তাদের পক্ষে কিছুতেই সম্ভব নয়। তখন সেই জন্য তারা এই মুঠোফোনের মাধ্যমে ওয়েব সিরিজগুলো দেখে ফেলে।

এই ওয়েব সিরিজের মাধ্যমে অনেক নতুন নতুন অভিনেতা অভিনেত্রী নতুন করে কাজ করার সুযোগ পাচ্ছেন। বিশেষ করে এই ধরনের সিরিজগুলোতে যারা অভিনয় করেন, তারা কিন্তু অন্যান্য সিনেমায় যারা অভিনয় করেন, তাদের থেকে অনেক বেশি সাহসী হয়, কারণ এই ধরনের ওয়েব সিরিজের পরতে পরতে ছড়িয়ে থাকে, অনেক সাহসী রোমান্টিক দৃশ্য। যার জন্য আপনাকে অবশ্যই প্রাইভেসি খুঁজতে হবে।

এই প্ল্যাটফর্মগুলো এই বোল্ড দৃশ্যগুলিকে সাজিয়েছে নতুন প্রজন্মের জন্য। এই ধরনের ‘ইরোটিক’ ওয়েব সিরিজগুলো এমন সুন্দর করে সাজানো যে আপনার একবার নয়, বারবার দেখতে ইচ্ছা করবে। তবে একটা কথা মাথায় রাখবেন, এই দৃশ্যগুলো কিন্তু বাড়ির সকলের সামনে আপনি একেবারেই দেখতে পারবেন না। এর জন্য আপনাকে আলাদা নিজস্ব জায়গা খুঁজে নিতে হবে। বর্তমান প্রজন্মের হাতে অত সময় নেই, তাই সিনেমা হলে গিয়ে সিনেমা দেখার ইচ্ছাও নেই, তাই তো হাতে একটা এন্ড্রয়েড ফোন থাকলেই হবে। বর্তমান প্রজন্ম ঝুঁকছে বিভিন্ন ধরনের ওয়েব সিরিজ দেখার দিকে।

সম্প্রতি উল্লু প্ল্যাটফর্মে অসাধারণ একটি ওয়েব সিরিজের ট্রেলার রিলিজ করেছে। যার নাম মানমানিয়া। এখানে ৫০ বছরের এক বৃদ্ধ যে তার নিজের মেয়ের বান্ধবীর প্রেমে পড়ে। তার ২৫ বছরের বিবাহিত জীবনে তিনি একেবারেই সুখী নন, তিনি একজন অভিনেতা আর ওই মেয়ের বান্ধবী তার কাছে অভিনয় শিখতে আসেন। কিন্তু অভিনয় শিখতে শিখতে কখন যে তাদের মধ্যে একটা সম্পর্ক তৈরি হয়ে যায়, তা তারা নিজেরাও বুঝতে পারেন না।

এইটা জানার পরে রীতিমতন বৃদ্ধ তার স্ত্রীর সঙ্গে ঝগড়া করতে থাকেন, কিন্তু তারপরে কি হয়? সম্পর্ক কোথায় গিয়ে দাঁড়ায়? আদৌ কি মেয়ের বয়সী একজন বা যুবতীর সঙ্গে সম্পর্ক তৈরি হবে তা, দেখতে অবশ্যই আপনাকে আগস্ট মাসের ১ তারিখ হতে অপেক্ষা করতে হবে, কারণ ওই দিনকে অসাধারণ ভিডিও রিলিজ হবে। এখানে অসাধারণ অভিনয় করেছেন আয়ুশি জাসওয়াল, যাকে আমরা এর আগেও badan এ দেখতে পেয়েছি। তবে আর কি দেরি না করে চটপট দেখে ফেলুন অসাধারণ ট্রেইলার।

এত অসাধারণ ভিডিওটি প্রকাশ করার পরই কিন্তু এর দ্বিতীয় পার্ট দেখার জন্য মানুষের আগ্রহ একেবারে বেড়েই চলেছে। তাইতো এর দ্বিতীয় পার্ট বেরিয়ে গেল যেখানে দেখা যাচ্ছে, আয়ুশি জাসওয়াল মুখ্য চরিত্রে অভিনয় করছেন। তিনি এখানে এক যুবকের সঙ্গে আলোচনা করছেন তার বান্ধবীর হয়ে সে তার বান্ধবী যুবককে ভীষণ ভালোবাসে। সেই যুবকের মনের কথা জানার জন্যই তিনি সেই যুবকের সঙ্গে একটি ক্যাফেতে বসে কথা বলছেন, আর দূর থেকে বান্ধবীর সমস্ত কথা শুনছে যুবক জানায় সে তার বান্ধবীকে ঠিকই ভালোবাসে। কিন্তু এই ভালোবাসা তেমন ভালোবাসা নয়, যে আসল ভালোবাসে সেই বান্ধবীর বাবাকে অর্থাৎ তিনি একজন সমকামী। বান্ধবী সামনে বসে বসে সব কথাই জানতে পারে। কিন্তু তারপরে কি হবে তা দেখতে অবশ্যই আপনাকে পুরো ওয়েব সিরিজটি দেখতে হবে। তাই আর দেরি না করে চটপট দেখে ফেলুন অসাধারণ এই অংশটি –

whatsapp logo
Shreya Chatterjee
Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক