Hoop VideoHoop Viral

VIRAL: রাতের অন্ধকারে কাজলের সঙ্গে উদ্দাম রোমান্স চিন্টুর, ঘুম কাড়বে জুটির কেমিস্ট্রি

বর্তমান সময়ে হিন্দির পাশাপাশি বিস্তৃত হচ্ছে অনেক আঞ্চলিক ভাষায় বিনোদন জগৎ। আর এর মাঝেই ব্যাপকভাবে জনপ্রিয় হয়ে উঠেছে ভোজপুরী ইন্ডাস্ট্রি। প্রায়ই নানা ভোজপুরী গান, নাচ ও ছবি ভাইরাল হয় সামাজিক মাধ্যমে। শুধুমাত্র স্থানীয় দর্শক নয়, গোটা দেশব্যাপী দর্শক রয়েছে এই ভোজপুরী গানের ভিডিওর। বর্তমানে বাংলা থেকেও অনেকেই এই ভোজপুরী গানের ভক্ত হয়ে যান। তার কারণ, উত্তেজনাপূর্ণ গানের ভাষা এবং গানের ভিডিওর মাঝে নায়ক ও নায়িকার ঘনিষ্ঠতা। এই সমস্ত কারণেই আজ ভোজপুরী গানের ভক্তের সংখ্যা অগণিত।

ভোজপুরী ইন্ডাস্ট্রির মূল আকর্ষণ হলেন এই ইন্ডাস্ট্রির নায়িকারা। তাদের শারীরিক পরিভাষাতেই যেন ফুলে ফেঁপে উঠেছে এই জগৎ। এই ইন্ডাস্ট্রির কয়েকজন নামজাদা অভিনেত্রী হলেন মোনালিসা, আম্রপালি দুবে, প্রিয়াঙ্কা সিং, স্বপ্না চৌধুরী। তবে বর্তমান সময়ে অভিনেত্রী কাজল রাঘবানি (Kajal Raghwani) বেশ নজর কাড়ছেন ভোজপুরী ছবি ও গানে। অন্যদিকে এই ইন্ডাস্ট্রির উদীয়মান নায়কদের মধ্যে অন্যতম হলেন প্রদীপ পান্ডে (Pradeep Pandey) ওরফে চিন্টু। অভিনয়ের পাশাপাশি তার নাচের শৈলী দেখেই মুগ্ধ হন দর্শকরা।

আর এবার এই দুই তারকার একটি গানের ভিডিও ব্যাপকভাবে ভাইরাল হল সামাজিক মাধ্যমে। ‘জাওয়ানী ১৮ প্লাস’ গানটি এখন ট্রেন্ডিং ভিডিওর তালিকায় উঠে এসেছে। এই ভিডিওর শুরুতেই লাস্যময়ী অবতারে ধরে দিয়েছেন কাজল। তার পরণে কখনো ফিনফিনে গোলাপী শাড়ির সঙ্গে ডিপনেক টাইট ব্লাউজ, আবার কখনো রেনবো শাড়ির সঙ্গে গোল্ডেন ব্লাউজ। নায়কের সঙ্গে ঘনিষ্ঠ হয়ে গানের তালে তালে রোমান্স করতে দেখা যায় কাজলকে। আর এই গানটি মূলত আইটেম গান হওয়ার কারণে ভিডিওর পরতে পরতে অভিনেত্রীর শারীরিক হিল্লোল যেন বারবার জোয়ার এনেছে দর্শকদের মনে। অন্যদিকে ভিডিওর সিংহভাগ অংশে একটি মঞ্চে নায়ক নায়িকার নাচ উপভোগ করার সুযোগ রয়েছে দর্শকদের মধ্যে।

সাহসী সব দৃশ্যের সঙ্গে চটুল লিরিক্স যেন গানটিকে এক অন্য মাত্রা এনে দিয়েছে। তাই এই গানের ভিডিও এখন ব্যাপকভাবে ভাইরাল হয়েছে ইউটিউবে। ‘ভোজপুরী সিনেমা সংগীত’ নামক জনপ্রিয় ইউটিউব চ্যানেল থেকে আপলোড করা হয়েছে ভিডিওটি। ইতিমধ্যে ভিডিওটি দেখেছেন লক্ষাধিক মানুষ। ‘দোস্তানা’ ছবির এই গানটি গেছেন আকাশ মিশ্র ও প্রিয়াঙ্কা সিং।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা