whatsapp channel

Priyanka Chopra: ক্যামেরার সামনেই পোশাক খুলে যাওয়ার জোগাড়, লজ্জাজনক অবস্থায় পড়লেন প্রিয়াঙ্কা

বলিউডের 'দেশি গার্ল' থেকে হলিউডের 'কোয়ান্টিকো লেডি' হয়ে উঠেছেন প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। সমগ্র বিশ্বের মধ্যে সেরা সুন্দরীদের হারিয়ে সর্বশ্রেষ্ঠের মুকুট জিতে তিনি পা রেখেছিলেন বলিউডে। তারপর আর পেছন ফিরে…

Nirajana Nag

Nirajana Nag

বলিউডের ‘দেশি গার্ল’ থেকে হলিউডের ‘কোয়ান্টিকো লেডি’ হয়ে উঠেছেন প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। সমগ্র বিশ্বের মধ্যে সেরা সুন্দরীদের হারিয়ে সর্বশ্রেষ্ঠের মুকুট জিতে তিনি পা রেখেছিলেন বলিউডে। তারপর আর পেছন ফিরে তাকাতে হয়নি প্রিয়াঙ্কাকে। অচিরেই হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম প্রভাবশালী নায়িকা হয়ে ওঠেন তিনি। এক সময়ে বলিউড পেরিয়ে তিনি লক্ষ্য স্থির করেন হলিউডের দিকে। হিন্দি সিনে দুনিয়ার মতো অতটা জনপ্রিয়তা না পেলেও হলিউডেও এই কয়েক বছরে নিজের পরিচিতি গড়ে তুলেছেন প্রিয়াঙ্কা।

হলিউড কেরিয়ার শুরু করার বছর কয়েক পরেই মার্কিন পপ তারকা নিক জোনাসকে বিয়ে করেন পিগি। এখন মার্কিন যুক্তরাষ্ট্রের অন্যতম অভিজাত এলাকায় বিলাসবহুল অট্টালিকা নিক প্রিয়াঙ্কার। গত বছরেই সারোগেসির সাহায্য নিয়ে মা হয়েছেন অভিনেত্রী। কেরিয়ার সন্তান নিয়ে দিব্যি আছেন তিনি। তবে হলিউডে পা রাখার পর হিন্দি সিনেমা লক্ষণীয় ভাবে কমিয়ে এনেছেন প্রিয়াঙ্কা। এমনকি ক্যাটরিনা এবং আলিয়ার সঙ্গে একটি বলিউড ছবিতে তাঁর অভিনয় করার কথা থাকলেও হচ্ছে না সেটা।

Priyanka Chopra: ক্যামেরার সামনেই পোশাক খুলে যাওয়ার জোগাড়, লজ্জাজনক অবস্থায় পড়লেন প্রিয়াঙ্কা

নিজের দেশকে অবশ্য ভোলেননি অভিনেত্রী। মাস কয়েক আগেই মুম্বইতে মুকেশ এবং নীতা অম্বানির কালচারাল সেন্টারের উদ্বোধনে স্বামীকে সঙ্গে নিয়েই এসেছিলেন তিনি। সেখানে গিয়েই সমস্যায় পড়েন অভিনেত্রী। এদিন একটি হরেক রঙের অফ শোল্ডার থাই হাই স্লিট পোশাকে দেখা গিয়েছিল তাঁকে। কিন্তু ক্যামেরার সামনে এসেই একাধিক বার হাত দিয়ে পোশাক ঠিক করতে দেখা যায় তাঁকে। আসলে অফ শোল্ডার পোশাকটির ফিটিংস ঠিক না হওয়ায় বারংবার সেটি খুলে পরার উপক্রম হচ্ছিল। আর বারে বারে হাত দিয়ে সেটিকে ঠিক করছিলেন অভিনেত্রী। সবটাই ধরা পড়ে ক্যামেরায়।

তবে পুরো সময়টাই মুখে হাসি ধরে রেখেছিলেন প্রিয়াঙ্কা। বোল্ড পোশাকের সঙ্গে মানানসই ন্যুড মেকআপ করেছিলেন তিনি। সেদিনকার ভিডিওটি ভাইরাল হয়েছে ইউটিউবে। আর এই ভিডিওর সূত্র ধরেই আবারো চর্চায় উঠেছেন প্রিয়াঙ্কা চোপড়া। এখনও পর্যন্ত অনেকেই দেখেছে ভিডিওটি।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই