whatsapp channel

VIDEO: ‘ও সাকি সাকি’র তালে দুর্দান্ত বেলি ডান্স করে ঘাম ছুটিয়ে দিলেন দুই যুবতী, একা দেখলেই মজা পাবেন

বলিউডি ছবির জনপ্রিয়তা আগের থেকে কমলেও হিন্দি গানের খ্যাতি এখনো রয়েই গিয়েছে। বিশেষত কিছু কিছু আইটেম সং রয়েছে যেগুলি বেজে উঠলে নিজেকে সামলে রাখা দায় হয়ে পড়ে। এই সব গান…

Nirajana Nag

Nirajana Nag

বলিউডি ছবির জনপ্রিয়তা আগের থেকে কমলেও হিন্দি গানের খ্যাতি এখনো রয়েই গিয়েছে। বিশেষত কিছু কিছু আইটেম সং রয়েছে যেগুলি বেজে উঠলে নিজেকে সামলে রাখা দায় হয়ে পড়ে। এই সব গান গুলিতে অনেকেই রিল ভিডিও (Viral Video) বানিয়ে শেয়ার করেছেন। সাহসী ডান্স ভিডিওগুলি (YouTube Video) এক দিকে যেমন কনটেন্ট ক্রিয়েটরদের খ্যাতি এনে দেয়, তেমনি ভিডিও গুলিতে ভিউ ছোঁয় কয়েক লক্ষ পর্যন্ত।

‘ও সাকি সাকি’ এমনি একটি গান। পুরনো হিন্দি ছবির জনপ্রিয় এই গানটি রিমেক করার পরে দ্বিগুণ হিট হয়েছে। নেহা কক্করের কণ্ঠে জমাটি গানে নোরা ফতেহির দুর্দান্ত নাচের ভিডিওতে ভিউ ছুঁয়েছিল কোটির অঙ্ক। গানটি মুক্তির কয়েক বছর পরেও জনপ্রিয়তা একই রকম রয়েছে। এখনো অনেকেই এই গানে ভিডিও বানিয়ে শেয়ার করেন সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে।

VIDEO: 'ও সাকি সাকি'র তালে দুর্দান্ত বেলি ডান্স করে ঘাম ছুটিয়ে দিলেন দুই যুবতী, একা দেখলেই মজা পাবেন

সম্প্রতি এমনি একটি ভাইরাল হয়েছে নেট মাধ্যমে। ‘ও সাকি সাকি’ গানে দুরন্ত ভঙ্গিমায় নেচে নজর কেড়ে নিয়েছেন দুই যুবতী। আইটেম গানটির সঙ্গে যথোপযুক্ত পোশাক পরে নাচতে দেখা গিয়েছে তাঁদের। নাচের প্রতিটি মুভসে তাঁদের হটনেস উপচে পড়েছে। বেলি ডান্স করে হালকা শীতেও উষ্ণতার আভাস দিয়েছেন দুই সুন্দরী। বছর চার আগে ‘টিম নাচ’ নামে ইউটিউব চ্যানেলে শেয়ার করা হয়েছে ভিডিওটি। এখনো পর্যন্ত ৬ কোটিরও বেশি মানুষ দেখে ফেলেছেন এই ডান্স ভিডিও। নতুন করে নাচের ভিডিওটি ভাইরাল হওয়ার পর থেকে আরো বাড়ছে ভিউ সংখ্যা।

সোশ্যাল মিডিয়ায় প্ল্যাটফর্মের কমতি নেই। ফেসবুক থেকে ইনস্টাগ্রাম, কিংবা টুইটার অথবা ইউটিউব, সর্বত্রই ভিডিও শেয়ার করা হয়। বিশেষত বর্তমানে ইউটিউব ভিডিওর জনপ্রিয়তা বেড়েছে অনেকটাই। ইউটিউব ভ্লগিংকে অনেকেই পেশা হিসেবে বেছে নিচ্ছে। আবার অনেকে ইউটিউব চ্যানেল খুলে নিজের প্রতিভার ঝুলিও মেলে ধরেন সবার সামনে। যারা সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় তারা সকলেই জানেন যে নাচের ভিডিওতে সবথেকে বেশি ভিউ হয়। বাস্তবের মতো সোশ্যাল মিডিয়াতেও নাচ নিয়ে আলাদাই আকর্ষণ রয়েছে। তাই প্রত্যেকেরই চেষ্টা থাকে, নিজের নাচের প্রতিভা দেখিয়ে ভাইরাল হওয়া।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই