whatsapp channel

খোলা আকাশের নীচে উদ্দাম প্রেমলীলা! কাজল-প্রদীপের রোম্যান্স দেখে ভুলে যাবেন বলিউড

সবার সময় কখনও এক রকম যায় না। কথাটা বিনোদন জগতের ক্ষেত্রেও একই রকম প্রযোজ্য। একটা সময় ছিল যখন ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রি বলতে সবাই বলিউডকেই বুঝত মূলত। হিন্দি সিনেমা জনপ্রিয়তা পেত…

Nirajana Nag

Nirajana Nag

সবার সময় কখনও এক রকম যায় না। কথাটা বিনোদন জগতের ক্ষেত্রেও একই রকম প্রযোজ্য। একটা সময় ছিল যখন ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রি বলতে সবাই বলিউডকেই বুঝত মূলত। হিন্দি সিনেমা জনপ্রিয়তা পেত দেশে এবং বিদেশে। কিন্তু এখন সময় বদলেছে। হিন্দি ইন্ডাস্ট্রিকে টেক্কা দিতে দক্ষিণী সিনেমা মাথা তুলে দাঁড়িয়েছে। তবে শুধু এই একটি ইন্ডাস্ট্রি নয়, ভবিষ্যতে দ্রুত জনপ্রিয়তার শিখরে উঠতে চলেছে আরো এক ফিল্ম ইন্ডাস্ট্রি, ভোজপুরি ইন্ডাস্ট্রি (Bhojpuri Film Industry)।

কি ভোজপুরি ইন্ডাস্ট্রি শুনে নাক সিঁটকাচ্ছেন? সে যে যতই নাক সিঁটকান না কেন, এই ইন্ডাস্ট্রির যে একটা বিরাট ফ্যানবেস রয়েছে তা স্বীকার করবেন প্রায় সকলেই। ভোজপুরি সিনেমা, গানের খ্যাতি ছড়িয়ে পড়েছে দর্শকদের একটা বড় অংশের মধ্যে। এমনকি এমন অনেক বলিউড অভিনেতা অভিনেত্রীরাও আছেন, যারা এখন হিন্দি ইন্ডাস্ট্রিতে যথেষ্ট সফল এবং জনপ্রিয় হলেও তাদের কেরিয়ারের সূত্রপাতটা কিন্তু হয়েছিল ভোজপুরি ইন্ডাস্ট্রি থেকেই।

আগের তুলনায় ভোজপুরি ইন্ডাস্ট্রি যেমন অনেকটা উন্নত হয়েছে তেমনি অনেকাংশে বেড়েছে জনপ্রিয়তাও। এখনো বেশ কয়েক বছর আগের ভিডিও-ও ভাইরাল হয়ে থাকে নেট পাড়ায়। নতুন করে চর্চায় উঠে আসে পুরনো ভিডিওগুলি। এমনি একটি গানের ভিডিওর খোঁজ রইল এই প্রতিবেদনে। মিউজিক ভিডিওটিতে দেখা গিয়েছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় সুদর্শন অভিনেতা প্রদীপ পাণ্ডে চিন্টু এবং অভিনেত্রী কাজল রাঘওয়ানী। ভোজপুরি ইন্ডাস্ট্রির প্রথম সারির অভিনেত্রী কাজল রাঘওয়ানীর ফ্যান ফলোয়িং বেশ কিছু বলিউড অভিনেত্রীকেও টেক্কা দিতে সক্ষম। আর কাজল এবং প্রদীপের জুটিও বেশ জনপ্রিয় দর্শক মহলে।

যে মিউজিক ভিডিওর কথা বলা হচ্ছে সেটি হল ‘সসুরা বড়া সতাওয়েলা’সতাওয়েলা’ ছবির গান ‘আগে অতরাহ প্লাস হো গয়িল’। প্রায় এক বছর আগে ইউটিউব চ্যানেলে শেয়ার করা হয়েছিল ভিডিওটি। এখনো পর্যন্ত ৩২ লক্ষেরও বেশি মানুষ দেখে ফেলেছে এই মিউজিক ভিডিওটি। লাইকের সংখ্যাও বেড়েছে দিনের পর দিন। তাহলে আর দেরি কেন, আপনিও চট করে দেখে ফেলুন এই ভিডিও।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই