BollywoodHoop Plus

Nora Fatehi: দুধ সাদা পোশাকে উন্মুক্ত বক্ষ-বিভাজিকা, নোরা ফতেহির হট লুকে হইচই নেটদুনিয়ায়

নোরা ফতেহি (Nora Fatehi) ভারত তথা এশিয়ার অন্যতম ডান্সার। কিছুদিন আগেই কালার্স চ্যানেলের জনপ্রিয় শো ‘ডান্স দিওয়ানে 3′-এর মঞ্চে নোরাকে দেখা গিয়েছিল বিশেষ অতিথি হিসাবে। সেই সময় শোয়ের বিচারক তুষার কালিয়া (Tushar Kalia) বলেছিলেন, নোরা নিজেকে যথেষ্ট পরিশ্রম করে তৈরি করেছেন। এবার নোরার কয়েকটি ছবি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে।

সম্প্রতি আবু জানি খোসলা (Abu Jani khosla) ও সন্দীপ খোসলা (Sandip Khosla)-র ফ্যাশন ফিল্ম ‘ইনটু দি লাইট’-এর জন্য নোরার সাথে তাঁদের কোলাবোরেশন হয়েছে। এদিন শুটিংয়ের অবসরে নোরা শেয়ার করেছেন ‘বিহাইন্ড দি সিনস’ ছবি এবং ভিডিও। নোরার ছবি ও ভিডিওগুলি নেটদুনিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে কারণ তাঁর রাজকীয় লুক। ছবিগুলিতে নোরার পরনে রয়েছে রূপোলি ব্রালেট ও থাই-স্লিট লেহেঙ্গা এবং মাথায় রয়েছে অর্নামেন্টাল হ্যাট। নোরাকে দেখে মনে হচ্ছে, তিনি এক স্বপ্নসুন্দরী। নোরা নিজেও ছবি ও ভিডিও শেয়ার করে লিখেছেন, তিনি স্বপ্নের জগতে প্রবেশ করছেন।

 

View this post on Instagram

 

A post shared by BollywoodNow (@bollywoodnow)

নোরার পোশাকটি বিশেষভাবে লক্ষ্যণীয়। কারণ এই পোশাকে ব্যবহার করা হয়েছে মুক্তো ও চিকনকারির কাজ। পোশাকটি অদ্ভুত ভাবে কখনও রূপোলি রঙের দেখতে লাগছে, কখনও বা আইভরি রঙের মনে হচ্ছে। এই পোশাকের ট্রায়ালের সময় ফটোশুট করা হয়েছিল। পোশাকটি যথেষ্ট ভারী।

‘ইনটু দি লাইট’ ভারতীয় ফিল্মের জগতে একটি বিশেষ দিশা। এর আগে ফ্যাশনের খুঁটিনাটি নিয়ে ডকুমেন্টারি তৈরি হলেও ফিল্ম তৈরি হয়নি। এই ফিল্মের মাধ্যমে সন্দীপ খোসলা তুলে ধরতে চলেছেন ভারতীয় পোশাকের বৈচিত্র্যকে। এই কারণে নোরার পোশাকটি আপাতদৃষ্টিতে পাশ্চাত্য ধরনের হলেও তাতে ব্যবহার করা হয়েছে ভারতের গর্ব ‘চিকনকারি’। নোরা নিজেও এই ফিল্মটি নিয়ে যথেষ্ট উচ্ছ্বসিত। তিনি জানিয়েছেন, তাঁর কাছে এখন দিন ও রাত্রি দুটোই স্বপ্ন মনে হচ্ছে।

Related Articles