whatsapp channel

Idhika Paul: শাকিব একজন পেশাদার অভিনেতা: ইধিকা পাল

বাংলাদেশের ফিল্ম ইন্ডাস্ট্রিতে বর্তমানে চলছে শাকিব খান (Shakib Khan) ও শবনম খান বুবলি (Shabnam Khan Bubly)-র বিবাহ বিচ্ছেদ নিয়ে জোরদার তরজা। এর মধ্যেই ঈদ-উল-আধা উপলক্ষ্যে ঢালিউডে মুক্তি পেল শাকিব অভিনীত…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

বাংলাদেশের ফিল্ম ইন্ডাস্ট্রিতে বর্তমানে চলছে শাকিব খান (Shakib Khan) ও শবনম খান বুবলি (Shabnam Khan Bubly)-র বিবাহ বিচ্ছেদ নিয়ে জোরদার তরজা। এর মধ্যেই ঈদ-উল-আধা উপলক্ষ্যে ঢালিউডে মুক্তি পেল শাকিব অভিনীত নতুন ফিল্ম ‘প্রিয়তমা’। এই ফিল্মেই বুবলি রিপ্লেস করেছেন নতুন নায়িকা ইধিকা পাল (Idhika Paul)। এখনও অবধি ‘প্রিয়তমা’-র বক্স অফিস রিপোর্ট যথেষ্ট ভালো। উচ্ছ্বসিত ইধিকাও। বাংলা ধারাবাহিক থেকে ঢাকাই ফিল্ম ইন্ডাস্ট্রির নবাগতা নায়িকা ইধিকার ডেবিউ ফিল্মেই তাঁর বিপরীতে নায়ক বাংলাদেশের ফিল্ম ইন্ডাস্ট্রির স্তম্ভ শাকিব। ফলে ইধিকা যথেষ্ট আনন্দিত।

Advertisements

সাম্প্রতিক সাক্ষাৎকারে ইধিকা জানিয়েছেন, ঈদে মুক্তি পেয়েছে তাঁর ডেবিউ ফিল্ম। ফলে যথেষ্ট খুশি তিনি। বাংলাদেশের ফিল্ম ইন্ডাস্ট্রিতে ‘প্রিয়তমা’ নিয়ে দর্শকদের প্রতিক্রিয়াও যথেষ্ট ভালো বলে জানালেন ইধিকা। ইতিমধ্যেই বাড়িয়ে দেওয়া হয়েছে ‘প্রিয়তমা’-র শোয়ের সংখ্যাও। তবে শাকিব খানের ব্যক্তিগত জীবন নিয়ে মাথাব্যথা নেই ইধিকার। তিনি জানালেন, কোনো বিতর্ক তাঁদের পেশাদারিত্বে প্রভাব ফেলেনি। ইধিকাও কাজে মন দিয়েছিলেন। শাকিবও যথেষ্ট পেশাদার। তাঁর সাথে ইধিকার কাজের অভিজ্ঞতা যথেষ্ট ভালো বলে জানিয়েছেন নায়িকা।

Advertisements

এর মধ্যেই ‘প্রিয়তমা’ মুক্তির প্রায় সাথে সাথেই ঢালিউডের আরও কিছু ফিল্মের প্রস্তাব এসেছে ইধিকার কাছে। কলকাতাতেও কাজের প্রস্তাব রয়েছে। যদিও এখনও এই বিষয়ে কিছু চূড়ান্ত হয়নি। তবে শোনা যাচ্ছে, চলতি বছরের গোড়াতেই সোহম চক্রবর্তী (Soham Chakraborty)-র বিপরীতে একটি ফিল্মে অভিনয় করেছেন ইধিকা। কিন্তু সেই ফিল্মের ঘোষণা হয়নি এখনও। মুখ খুলতে নারাজ ইধিকাও।

Advertisements

‘প্রিয়তমা’-য় প্রথমে বুবলির অভিনয়ের কথা ছিল। কিন্তু আচমকাই তাঁকে সরিয়ে নিয়ে আসা হয় ইধিকাকে। বুবলির ধারণা, তাঁকে ইন্ডাস্ট্রিতে কাজ করতে বাধা দিচ্ছেন শাকিব। এই কারণেই তাঁকে ‘প্রিয়তমা’ থেকে বাদ দেওয়া হয়েছে।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Idhika Paul (@actresspaul)

whatsapp logo
Advertisements