whatsapp channel

শরীর ঢাকা স্বল্প পোশাকে, সোশ্যাল মিডিয়ায় ফের ঝড় তুললেন জনপ্রিয় অভিনেত্রী মোনালিসা

কলকাতায় জন্ম। এক বাঙালি পরিবারের মেয়ে ইনি। স্বপ্ন ছিল অভিনেত্রী হওয়ার। আর সেই স্বপ্ন নিজের অভিনয় দিয়ে পুষিয়ে নিয়েছেন। এখন সে রীতিমতো ভোজপুর সিনেমা হোক কিংবা বলিউড টেলিইন্ড্রাস্টির জনপ্রিয় অভিনেত্রী…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

কলকাতায় জন্ম। এক বাঙালি পরিবারের মেয়ে ইনি। স্বপ্ন ছিল অভিনেত্রী হওয়ার। আর সেই স্বপ্ন নিজের অভিনয় দিয়ে পুষিয়ে নিয়েছেন। এখন সে রীতিমতো ভোজপুর সিনেমা হোক কিংবা বলিউড টেলিইন্ড্রাস্টির জনপ্রিয় অভিনেত্রী আবার বাঙালী দেওয়দের খুব প্রিয়। কে বলুন তো? আরে আমাদের সকলের প্রিয় ঝুমা বৌদি। ঝুমা বৌদি দেওরদের ঘুম উড়িয়ে দিতে বেশ সিদ্ধহস্তা। ঝুমা বৌদির আসল নাম অন্তরা বিশ্বাস। অভিনয়ের স্বার্থে নাম রেখেছেন মোনালিসা। বাংলা সিনেমায় প্রথম ‘স্নেহের প্রতিদান’ সিনেমায় অভিনয় করেন। তখন তিনি খুব একটা সফল হননি। কিন্তু হইচইয়ের ওয়েব সিরিজ “দুপুর ঠাকুরপো” এর ঝুমা বৌদি নিজের অভিনয়ে বাংলা ইন্ড্রাস্টি কাপিয়ে দিয়েছিলেন। ঝুমা বৌদি নিজের চোখের ইশারায় ঠাকুরপোরা ওঠ বস করাতে একেবারে পাক্কা খেলোয়াড়

Advertisements

তারপর অন্তরা চলে যান মুম্বাইতে। মুম্বাইতে বেশ কিছু বছর স্ট্রাগল করার পর ভোজপুরি সিনেমায় নিজের ন আসর বসান। এখনো পর্যন্ত ১০০টির বেশি ভোজপুরি চলচ্চিত্রে অভিনয় করেছেন এই অভিনেত্রী। তারপর ৩ বছর আগে ভাইজানের সঞ্চালনায় বিগ বস ১০ এ অংশগ্রহণ করেন মোনালিসা। বিগ বসে না জিতলেও সেখানে নিজের মনের মানুষ পেয়ে যান এই অভিনেত্রী। সে আর কেউ নয় অভিনেতা বিক্রান্ত সিং রাজপুত। তারপর বিক্রান্তের সাথে বিগ বস সেটে চুটিয়ে প্রেম করার পর বিগবস শেষে বিয়ে করেন। এখন অভিনয়ের সাথে সুখে শান্তিতে ঘরও করছেন। নিজেদের ভালোবাসার নানান মুহূর্ত সোশ্যাল মিডিয়াতে শেয়ার করতে ভোলেননা এই সেলেব দম্পতি। সম্প্রতি এই জুটি গোয়ায় ঘুরতে গিয়েছিলেন আর সেখান থেকে উষ্ণ প্রেমের নানান মুহূর্ত শেয়ার করেছেন নজর নায়িকা।

Advertisements

শেষবার অভিনেত্রীকে স্টার প্লাসের নজর ধারাবাহিকে দেখা গেছে। করোনার পর সেরকম অভিনয়ে দেখা না গেলে প্রতিদিন একবার নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে হাজিরা দেন। দীর্ঘ দিনের লকডাউনের বিরতি নিয়ে কালারস এ একটি ‘নমক ইশকা ‘ ধারাবাহিকে কামব্যাক করেন৷ কখনো নিজের হট এবং বোল্ড ফটোশুটে তো কখনো নিজের রিল ভিডিয়ো শ্যুট করে। তিনি ভোজপুরি ইন্ড্রাস্টিতে নাচের জন্য বেশ জনপ্রিয় তাই তো নিজের ইন্সটাগ্রাম রিলেও গান চালিয়ে তুমুল নাচ করে দেওয়দের রাতের ঘুম কেড়ে নেন। মোনালিসা যে সোশ্যাল মিডিয়ার হট কেক তা তার প্রতিটি পোস্ট দেখলেই বোঝা যায়। সম্প্রতি ৩৮ এ পা দিলেন এই লাস্যময়ী বৌদি। বয়স বাড়লেও রুপ কিছু কমেনি বরং দিন দিন বেড়েই চলেছে। আর এতেই কাবুকাত সকলে।

Advertisements

কাল ছিল ক্রিস্টমাস। কিন্তু এর রেষ কাটেনি মোনালিসার অন্দরে। মুম্বই হোক কিংবা কলকাতা সব জায়গাতেই জাঁকিয়ে ঠান্ডা পড়েছে। আর এই ঠান্ডার মধ্যে এই বাঙালি কন্যা হট এবং বোল্ড ফটোশুটে করতে ভুললেননা। দুর্গাপুজোতে যেমন শাড়ি পড়ে তাক লাগিয়েছেন তেমনি ক্রিস্টমাসের শীতে পশ্চিমী সাজে তাক লাগালেন ইরাবতী। একটি বার্থটবে কালো বিকিনি সাথে রেড প্রিন্টেড শ্রাগ চোখে কালো সানগ্লাস পড়ে লাস্যময়ী রুপে হট ফটোশুটে নজর কাড়লেন বয়স ৩৮ এর অভিনেত্রী। ক্যপশানে লিখলেন,” প্রতিটি শীতেই বসন্ত থাকে”। মাত্র ১ ঘন্টায় ৫০ হজারের বেশি লাইক পড়েছে এই বোল্ড ফটোশুটে। দুরন্ত গতিতে ভাইরাল ঝুমা বৌদি।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

whatsapp logo
Advertisements
Avatar