Advertisements

Debleena Dutta: ‘ফুলকুমারী সাজে বেমানান’, ট্রোলের জবাবে শেষমেষ মুখ খুললেন দেবলীনা

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

ফিল্মফেয়ার বাংলার অ্যাওয়ার্ডে নজর কেড়ে নিয়েছিলেন দেবলীনা দত্ত (Debleena Dutta)। পোশাকের কারণে রাতারাতি সংবাদ শিরোনামে উঠে এসেছিলেন অভিনেত্রী। তাঁর পোশাক নিয়ে যেমন প্রশংসা হয়েছে, তেমন ট্রোলও কম হয়নি তাঁকে নিয়ে। দেবলীনার পোশাকের ভিডিও মুহূর্তে ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। আর ওই ভিডিওতেই একের পর এক কটাক্ষের শিকার হতে হয় দেবলীনাকে।

এদিন একটি সাদা গাউনে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। অসংখ্য ছোট ছোট ফুলের ডিজাইনে ঢাকা ছিল পোশাকের উর্দ্ধাঙ্গ এবং দুই হাত। ডিপ নেক পোশাকটিতে স্পষ্ট হয়ে উঠেছিল গোপনাঙ্গ। ফুল দিয়েই তৈরি হয়েছিল পোশাকের ঊর্দ্ধাংশের অধিকাংশটা। কিন্তু দেবলীনাকে এমন রূপে দেখে মোটেই মেনে নিতে পারেননি নেটিজেনদের একাংশ। ধেয়ে এসেছিল ট্রোলিং।

কেউ লিখেছিলেন, ‘উনি ভাবছেন এটা মেট গালা’। কেউ লিখেছেন, ‘কদাকার কুৎসিত লাগছে’। আবার কেউ কেউ লিখেছিলেন, ‘মনে হচ্ছে যেমন খুশি তেমন সাজোতে অংশ নিয়েছেন’। এমনকি বলিউডের উরফি জাভেদের সঙ্গেও দেবলীনার তুলনা টেনেছিলেন অনেকে। অবশেষে ট্রোলিং শেষে মুখ খুললেন দেবলীনা। সমালোচকদেরই সপাটে জবাব দিয়েছেন তিনি।

সংবাদ মাধ্যমকে দেবলীনা বলেন, কলকাতার লোক এখনো মেট গালা বা রেড কার্পেট ফ্যাশনের মতো বিষয় নিয়ে সচেতন নয়। তাই অনেকের চোখে লাগছে। দেবলীনা বলেন, হলিউড বা বলিউডে রেড কার্পেট ফ্যাশন নিয়ে যে স্তরে কাজ হচ্ছে সেটা কলকাতাতেও হওয়া দরকার। ওখানে পোশাক ফ্যাশন নিয়ে যে পরীক্ষা নিরীক্ষা হয় সেটা কলকাতাতেও হওয়া দরকার বলে মত দেবলীনার। তাঁর এই পোশাকটি ডিজাইন করেছেন দেবজিৎ। তিনি এই পোশাকটির নাম দিয়েছেন ‘স্প্রিং অন প্যারাডাইস’। সাদা পোশাকে ফুলের জন্যই এমন নাম। দেবলীনার মতেও, তাঁর মতো শান্তিপূর্ণ স্বভাবের মানুষের জন্য এই পোশাকটি একেবারে মানানসই। ছোটপর্দায় প্রায় তিন দশক হতে চলল অভিনেত্রীর। বহু জনপ্রিয় ধারাবাহিক, সিনেমা উপহার দিয়ে দর্শকদের মন জয় করেছেন তিনি। সম্প্রতি নাম লিখিয়েছেন ডিজিটাল প্ল্যাটফর্মেও। তবে সোশ্যাল মিডিয়ায় তেমন সক্রিয় ছিলেন না তিনি। সম্প্রতি দিদি নাম্বার ওয়ানে এসেও অভিনেত্রী জানিয়েছিলেন, অভিনয় জগতের সঙ্গে যুক্ত হয়েও তিনি সোশ্যাল মিডিয়ায় নেই শুনে অনেকেই খুব অবাক হতেন।

 

View this post on Instagram

 

A post shared by Filmfare (@filmfare)

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow