whatsapp channel

Hrithik Roshan: বয়স পেরিয়েছে ৪৭-এর কোটা, চাবুক শরীরে আরো একবার তরুণীদের ঘায়েল করলেন হৃত্বিক

হৃত্বিকের ( Hrithik Roshan) মতন কোন কোন দিক নিজের মধ্যে দেখতে চান বা নিজের বয়ফ্রেন্ড ও স্বামীর মধ্যে দেখতে চান? এক কথায় অনেকেই বলবেন হয়তো ফিগার। কেউ বলতে পারেন আয়…

Avatar

HoopHaap Digital Media

হৃত্বিকের ( Hrithik Roshan) মতন কোন কোন দিক নিজের মধ্যে দেখতে চান বা নিজের বয়ফ্রেন্ড ও স্বামীর মধ্যে দেখতে চান? এক কথায় অনেকেই বলবেন হয়তো ফিগার। কেউ বলতে পারেন আয় হ্যায় তার লুকস, কেউ বলতে পারেন যা ঘ্যামা নাচে। কিন্তু, দেখুন এই সবকটিই ঈশ্বর প্রদত্ত। আমার আপনার চাওয়া না চাওয়াতে কিছু যায় আসে না।

হৃত্বিকের ফিটনেস, চাবুক ফিগার, হাইট, লুকস দেখে বহু মানুষ বলেন এ যেন সাক্ষাৎ ইতালীয় দেবতা। অর্থাৎ। ইতালীর দেবতাদের অনেকটা এরকম চোখা নাক, উন্নত চিবুক, চোখের মণির বর্ণ অন্য ধরনের, লম্বায় চওড়ায় দীর্ঘ, মেদ হীন শরীর, অর্থাৎ এক কথায় সেক্সি লুক নিয়ে তারা পূজিত। সেরকমই বলিউডে সেক্সি, হট, হ্যান্ডসাম, বোল্ড হিরো কে জানতে চাইলে হৃত্বিক রোশনের নাম সবার আগেই থাকে।

২০১৯ এ ওয়ার ছবিতে শেষ দেখা যায় এই অভিনেতাকে। তার আগে সুপার থার্টি দিয়ে নিজেকে আলোয় তুলে ধরেছিলেন। দর্শকরা ফের হৃত্বিকের অভিনয়ে মুগ্ধ হয়। মাঝে হৃত্বিকের জামানা প্রায় শেষ হতে বসেছিল।এক দিকে সুজান খানের সঙ্গে বিচ্ছেদ, অন্যদিকে কঙ্গনা রানাউতের সঙ্গে সম্পর্ক নিয়ে টানাটানি, সব মিলিয়ে কেরিয়ারের দিক থেকে তার ভ্যালু দাড়িয়েছিল শূন্য। যদিও এই হৃত্বিক উপহার দেন কহনা পেয়ার হ্যায়, কৃশ, কোই মিল গ্যায়া- এর মতন হিট ছবি।

সম্প্রতি, শার্টলেস মুডে ধরা দিলেন হৃত্বিক। সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ থাকলেও খুব একটা খবরের পাতায় আসেন না। কিছুদিন আগে আরিয়ান খানের জন্য দীর্ঘ চিঠি লিখে তাকে সমর্থন করেন। এবারে নিজের খোঁচা খোঁচা দাড়ি নিয়ে নারী হৃদয়ে আগুন ধরাচ্ছেন। তিনি তার চুল ও দাড়ির দ্বায়িত্ব দিয়ে রেখেছেন এক স্টাইলিস্ট এক্সপার্টের কাছে (Be Beardo)। তাদের হাতেই নিজের চুল দাড়ির দ্বায়িত্ব ছেড়ে রেখেছেন। সম্প্রতি তাদের থেকে নতুন লুকে সেজে ক্যামেরার মুখোমুখি হয়েছেন তিনি। হৃত্বিকের কমেন্ট বক্সে উপচে পড়ছে প্রশংসার ঝড়।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media