whatsapp channel

Bidisha Shrivastava: উঁকি দিচ্ছে বেবি বাম্প, অন্তঃসত্ত্বা অবস্থায় সাহসী ফটোশুট অনিতা ভাবীর

‘ভাবীজি ঘর পর হ্যায়’ ধারাবাহিকের মাধ্যমে যথেষ্ট পরিচিতি লাভ করেছেন বিদিশা শ্রীবাস্তব (Bidisha Shrivastava)। এই ধারাবাহিকটি যথেষ্ট জনপ্রিয়তা পেয়েছে। শুধু টেলিভিশন নয়, ওটিটিতেও অনেকেই ঘুরিয়ে-ফিরিয়ে দেখেন ‘ভাবীজি'-র কান্ডকারখানা। এই ধারাবাহিকের…

Avatar

Nilanjana Pande

‘ভাবীজি ঘর পর হ্যায়’ ধারাবাহিকের মাধ্যমে যথেষ্ট পরিচিতি লাভ করেছেন বিদিশা শ্রীবাস্তব (Bidisha Shrivastava)। এই ধারাবাহিকটি যথেষ্ট জনপ্রিয়তা পেয়েছে। শুধু টেলিভিশন নয়, ওটিটিতেও অনেকেই ঘুরিয়ে-ফিরিয়ে দেখেন ‘ভাবীজি’-র কান্ডকারখানা। এই ধারাবাহিকের মুখ্য অভিনেত্রী বিদিশা অন্তঃ সত্ত্বা হওয়া সত্ত্বেও কাজ করেছেন। তবে বর্তমানে বিশ্রামে রয়েছেন তিনি। এই মুহূর্তে গর্ভাবস্থার শেষ পর্যায়ে রয়েছেন বিদিশা। সম্প্রতি ম্যাটারনিটি ফটোশুট করলেন তিনি। তবে সেই ফটোশুটও বিদিশার মতোই যথেষ্ট সাহসী।

ছবিগুলিতে কখনও বিদিশার পরনে জড়ানো লাল রঙের শাড়ি। কিন্তু আবৃত নেই বেবিবাম্প। কখনও সাদা রঙের পোশাকে স্বামীর সাথে ছবি তুলেছেন তিনি। কখনও বা তাঁর পরনে রয়েছে সাদা রঙের ফ্রন্ট ওপেন শ্রাগ যার মাধ্যমে উন্মুক্ত রয়েছে অন্তঃসত্ত্বা বিদিশার ক্লিভেজ। এই ধরনের খোলামেলা ম্যাটারনিটি ফটোশুট প্রসঙ্গে বিদিশা বলেছেন, অন্তঃসত্ত্বা অবস্থায় তাঁকে কেমন দেখতে লাগছে, তা জানার জন্য এই ধরনের ফটোশুট করেছেন তিনি। নিজের নতুন চেহারাকে গ্রহণ করতে পেরেছেন বিদিশা। ভালোবাসা ও বাস্তবতায় নিজেকে পূর্ণ রাখতে চেয়েছেন তিনি। কাজ বিদিশার কাছে থেরাপি। তিনি জানালেন, যতক্ষণ পারবেন কাজ চালিয়ে যাবেন। বিদিশা শুধুমাত্র মজাদার দৃশ্যের শুটিং করেন না, তিনি সকলের সাথে গল্প করতে, ঘুরে বেড়াতে ভালোবাসেন।

প্রযোজনা সংস্থার তরফে যথেষ্ট সাহায্য করা হচ্ছে বিদিশাকে। ধারাবাহিকে যোগ দেওয়ার মাত্র দশ মাসের মধ্যেই অন্তঃসত্ত্বা হয়ে পড়েছিলেন তিনি। ফলে প্রথমে যথেষ্ট চিন্তিত হয়ে পড়েছিলেন বিদিশা। বুঝতে পারছিলেন না, নির্মাতারা এই ঘটনা আদৌ মেনে নেবেন কিনা! তবে ঈশ্বর বিদিশার সহায় বলে মনে করেন তিনি। নির্মাতারা তাঁকে অভিনন্দন জানিয়েছিলেন। বর্তমানে ইউনিটের তরফে তাঁকে দিনের বেলা বিশ্রাম দেওয়া হয়। তাঁকে এমন পোশাক পরতে দেওয়া হয় যাতে বেবিবাম্প বোঝা না যায়। বাড়িতেও স্বামী বিদিশার সাপোর্ট সিস্টেম।

2018 সালে কোল কোম্পানির অফিসার সায়ক পাল (Sayak Pal)-এর সাথে বেনারসে বিয়ে সেরেছিলেপ বিদিশা। সন্তান প্রসবের পর রাঁচি থেকে মুম্বই চলে যাবেন তিনি। এক মাসের বিরতি নেবেন বিদিশা। এরপরেই আবারও অনিতা ভাবীর চরিত্রে ফ্লোরে ফিরতে চান তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)