whatsapp channel

Deepika Padukone: গুঞ্জন সত্যি, মা হতে চলেছেন দীপিকা, নিজেই জানালেন ডেলিভারি ডেট

অবশেষে গুঞ্জনই হল সত্যি। বড়সড় সুখবর দিলেন অভিনেত্রী দীপিকা পাডুকোন (Deepika Padukone)। মা হতে চলেছেন বলিউড ডিভা। ফেব্রুয়ারি মাসের শেষ দিনে সোশ্যাল মিডিয়ায় ধামাকা করে সকলকে চমকে দিলেন তিনি। স্বামী…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

অবশেষে গুঞ্জনই হল সত্যি। বড়সড় সুখবর দিলেন অভিনেত্রী দীপিকা পাডুকোন (Deepika Padukone)। মা হতে চলেছেন বলিউড ডিভা। ফেব্রুয়ারি মাসের শেষ দিনে সোশ্যাল মিডিয়ায় ধামাকা করে সকলকে চমকে দিলেন তিনি। স্বামী রণবীর সিং এর সঙ্গে একটি যৌথ পোস্টে সন্তান আগমনের সুখবর দিয়েছেন দীপিকা। চলতি বছরের সেপ্টেম্বর মাসেই প্রথম সন্তান আসতে চলেছে তাঁর কোল জুড়ে।

Advertisements

সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট শেয়ার করেছেন দীপিকা। গোলাপি, নীল রঙের বাচ্চাদের জামা, জুতো, খেলনা, বেলুন দিয়ে তৈরি একটি ফ্রেমের মাঝে লেখা সেপ্টেম্বর, ২০২৪। আর তার নীচে লেখা রয়েছে দীপিকা এবং রণবীর। পোস্টটি শেয়ার করে দুটি নমস্কার এবং একটি ইভল আই এর ইমোজি দিয়েছেন অভিনেত্রী। শুভেচ্ছা বার্তা জানিয়েছেন আলিয়া ভাট, সোনম কাপুর, বিপাশা বসু, নেহা ধুপিয়া সহ বহু অভিনেতা অভিনেত্রীরা।

Advertisements

Deepika Padukone: গুঞ্জন সত্যি, মা হতে চলেছেন দীপিকা, নিজেই জানালেন ডেলিভারি ডেট

Advertisements

জানা যাচ্ছে, বর্তমানে দীপিকা তাঁর গর্ভাবস্থার দ্বিতীয় ট্রাইমেস্টারে রয়েছেন। ২০২৪ এর সেপ্টেম্বরেই সন্তানের জন্ম দিতে চলেছেন তিনি। সম্প্রতি ব্রিটিশ অ্যাকাডেমি ফিল্ম অ্যাওয়ার্ড ওরফে বাফটার মঞ্চে দেখা মেলে বলিউড নায়িকার। জনপ্রিয় হলিউড অভিনেতা কিলিয়ন মারফির পাশে আইভরি রঙের সিক্যুইনের শাড়িতে ঝলমল করছিলেন দীপিকা। বাফটার মঞ্চ থেকে ছড়িয়ে পড়া অভিনেত্রীর একটি ছবি নিয়েই শুরু হয়েছিল গুঞ্জন। দাবি করা হয়েছিল, দীপিকা নাকি অন্তঃসত্ত্বা। এখন সেই গুঞ্জনে শিলমোহর দিলেন খোদ অভিনেত্রী।

Advertisements

এর আগে একাধিক বার দীপিকার মা হতে চলার গুঞ্জন ছড়িয়ে পড়েছিল বলি পাড়ার অন্দরে। কিন্তু প্রতিবারই অনুরাগীদের সমস্ত আশায় জল ঢেলে দিয়েছেন দীপিকা। তিনি অবশ্য আগে এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, তিনি এবং রণবীর এবার সন্তান চান, পরিবারটা বড় করতে চান। তাঁর পরিবারের অনেকেই নাকি বলেছেন যে তিনি অনেকটাই পালটে গিয়েছেন। আগের থেকে তাঁর এবং রণবীরের স্বভাবে অনেক বদল এসেছে। তাছাড়া তাঁরা দুজনেই বাচ্চা খুব ভালোবাসেন। তাই এবার সন্তান নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন রণবীর দীপিকা। সেই সময়ের দিকে তাকিয়ে রয়েছেন তাঁরা।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই