Hoop PlusTollywood

Srabanti Chatterjee: মোটা টাকা দাবি করে ফেঁসে গেলেন অভিনেত্রী শ্রাবন্তী!

তৃতীয় স্বামী রোশন সিং (Roshan Singh)-এর সাথে শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)-র বিবাহ বিচ্ছেদের মামলার কথা আপাতত কারও অজানা নেই। সাত লক্ষ টাকা খোরপোশ চেয়ে আদালতে বিবাহ বিচ্ছেদের মামলা করেছিলেন শ্রাবন্তী। কিন্তু তাঁর বিরুদ্ধে পাল্টা পারজারির মামলা দায়ের করেছিলেন রোশন। ফলে শ্রাবন্তীর কেসে অন্তর্বর্তী স্থগিতাদেশ জারি করে রোশনের দায়ের করা পারজারির মামলাকে প্রাধান্য দিচ্ছে আদালত। অপরদিকে রোশন শিয়ালদহ কোর্টে ‘বৈবাহিক অধিকার পুনঃপ্রতিষ্ঠা’ বা ‘রেস্টিটিউশন অফ কনজুগাল রাইটস’-এর মামলা করেছেন। কারণ তিনি শ্রাবন্তীর সাথে তাঁর দাম্পত্য টিকিয়ে রাখতে চান।

এই প্রসঙ্গে মুখ খুলেছে কলকাতার নামী আইনজীবী তথাগত মজুমদার (Tathagata Majumder)। তিনি জানিয়েছেন, কোনো পোক্ত কারণ না দর্শিয়ে যদি স্বামী বা স্ত্রীর মধ্যে কেউ অপর পক্ষ থেকে দূরে সরে যান, বাড়ি ছেড়ে আলাদা থাকতে শুরু করেন, এমনকি অপর পক্ষের সামাজিক বৃত্ত থেকে নিজেকে সরিয়ে নেন, তাহলে রেস্টিটিউশন অফ কনজুগাল রাইটস-এর মামলা করা সম্ভব হয়। এই ক্ষেত্রে শ্রাবন্তী বাড়ি ছেড়ে চলে গিয়েছেন। ফলে রোশন যদি এই কেস জিতে যান, তাহলে আদালতের তরফে শ্রাবন্তীকে আবারও তাঁর সংসারে ফেরার নির্দেশ দেওয়া হবে।

রোশনের আইনজীবী জানিয়েছেন, তাঁর দায়ের করা রেস্টিটিউশন অফ কনজুগাল রাইটস-এর মামলা শিয়ালদহ কোর্টে এভিডেন্স স্টেজে রয়েছে। আদালত শ্রাবন্তীর দায়ের করা খোরপোশ মামলায় অন্তর্বর্তী স্থগিতাদেশ জারির ফলে প্রাথমিক স্তরে রোশনের জিৎ হয়েছে। আপাতত চলবে পারজারির মামলাটি।

2019 সালে রোশনের সাথে শ্রাবন্তী বিয়ে হয়। বিয়ের এক বছরের মাথায় 2020 সালে আলাদা থাকতে শুরু করেন রোশন ও শ্রাবন্তী।