whatsapp channel

Sriparna Roy: ‘কালো পুরুষ চলবে না’, আর্দশ জীবনসঙ্গীর বর্ণনা দিয়ে কটাক্ষের মুখে অভিনেত্রী শ্রীপর্ণা

জি বাংলায় একসময় সম্প্রচারিত হত ‘কড়িখেলা’ সিরিয়ালটি। গত বছর এপ্রিল মাসে এই সিরিয়ালটি শেষ হয়ে গেলেও ‘কড়িখেলা’-র দৌলতে অভিনেত্রী শ্রীপর্ণা (Sriparna Roy) যথেষ্ট পরিচিত মুখ হয়ে উঠেছেন। তবে শ্রীপর্ণার একটি…

Avatar

Advertisements
Advertisements

জি বাংলায় একসময় সম্প্রচারিত হত ‘কড়িখেলা’ সিরিয়ালটি। গত বছর এপ্রিল মাসে এই সিরিয়ালটি শেষ হয়ে গেলেও ‘কড়িখেলা’-র দৌলতে অভিনেত্রী শ্রীপর্ণা (Sriparna Roy) যথেষ্ট পরিচিত মুখ হয়ে উঠেছেন। তবে শ্রীপর্ণার একটি অদ্ভুত মন্তব্য তাঁর অনুরাগীদের কাছে সমালোচিত হয়েছে। মন্তব্যটি হলো শ্রীপর্ণার ভালোবাসার মানুষকে ঘিরে।

Advertisements

‘দিদি নং ওয়ান’-এর সপ্তম সিজনে শ্রীপর্ণা এসেছিলেন। সেই পুরানো ভিডিও আবারও নতুন করে ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। শোয়ের সঞ্চালক রচনা ব্যানার্জী (Rachana Banerjee) তাঁকে জিজ্ঞাসা করেছিলেন, শ্রীপর্ণার মনের মানুষ কেমন হবে! শ্রীপর্ণার উত্তর ছিল লম্বা ও সুন্দর হলেও তাঁর পছন্দের পুরুষ কালো হওয়া চলবে না। জীবনসঙ্গীকে ভালোবাসলেও তাঁর নাক ডাকা বরদাস্ত করবেন না শ্রীপর্ণা। তিনি এই কথা বলতেই হেসে ফেলেছিলেন রচনা। কিন্তু একজন পরিণত মনস্ক জীবনসঙ্গী চান শ্রীপর্ণা। সেই জীবনসঙ্গী তাঁর জীবনের সব মুশকিল আসান করে দেবেন বলে আশাবাদী তিনি।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Sriparna Roy (@siyara0604)

Advertisements

তবে শ্রীপর্ণা শৈশবে মাকে হারিয়েছেন। তাঁর বাবা তাঁকে একা হাতে বড় করে তুলেছেন। এই কারণে বাবাকে শেষ জীবনে একা থাকতে দিতে নারাজ শ্রীপর্ণা। তিনি সিদ্ধান্ত নিয়েছেন, যাঁকেই তিনি বিয়ে করবেন, তাঁকে শ্রীপর্ণার বাড়িতে থাকতে হবে। এটাই তাঁর মূল শর্ত। অনেকেই হয়তো শ্রীপর্ণার এই কথায় হাসবেন। কারণ সমাজে ঘরজামাই থাকা অপমানজনক মনে করা হয় পুরুষের জন্য। কিন্তু অপরদিকে একজন মহিলাকে ঘরের বৌ হিসাবে বরণ করা অত্যন্ত সহজ। কিন্তু এই স্টিরিওটাইপ ভাঙতে চান শ্রীপর্ণা।

Advertisements

তবে শ্রীপর্ণা তাঁর জীবনসঙ্গীর রঙ কালো হোক তা চান না বলার ফলে নেটিজেনদের একাংশের বিরাগভাজন হয়েছেন। অনেকে তাঁকে গায়ের রঙ নিয়ে এই কথা বলার কটাক্ষ করলেও নিরুত্তর শ্রীপর্ণা।

whatsapp logo
Advertisements