Ananya Guha: ‘জনপ্রিয় হতেই শরীর দেখানো শুরু!’ ট্রোলারদের সপাট জবাবে মুখ বন্ধ করলেন অনন্যা

Nirajana Nag

Nirajana Nag

ছোটপর্দার বেশ জনপ্রিয় মুখ অনন্যা গুহ (Ananya Guha)। ‘কৃষ্ণকলি’র হাত ধরে অভিনয়ে পা রেখেই জনপ্রিয়তার চূড়ায় ওঠেন তিনি। তারপর থেকে একের পর এক ধারাবাহিকে অভিনয় করে চলেছেন অনন্যা। সেই সঙ্গে প্রথম থেকেই ট্রোলারদের নিশানাতেও চলে এসেছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয় অনন্যা। কিন্তু তাঁর বিভিন্ন পোস্ট, মন্তব্যের জন্য মাঝেমধ্যেই সমালোচনার মুখে পড়তে হয় তাঁকে। সম্প্রতি একটি ফটোশুটের জন্য যেমন তুমুল ট্রোলড হয়েছেন পর্দার ‘মুন্নি’।

সোশ্যাল মিডিয়ায় দুটি ছবি শেয়ার করেছেন অনন্যা। রূপোলি সিক্যুইন এবং কালো অফ শোল্ডার মনোকিনি স্টাইলের একটি পোশাকে দেখা গিয়েছে অভিনেত্রীকে। সঙ্গে ডিউয়ি মেকআপ এবং খোলা চুল। নেট পাড়ায় রীতিমতো আগুন ধরিয়ে দেওয়ার জোগাড় করেছেন তিনি। গানের লাইন ধার করে অনন্যা লিখেছেন, ‘আমি প্রতিজ্ঞা করছি আজ তোমাকে যেতে দেব’। বড় চমকের বিষয় হল, ছবিগুলি তুলেছেন অনন্যার প্রেমিক সুকান্ত কুণ্ডু।

অনন্যাকে এমন হট লুকে দেখে মুখের হাঁ বন্ধই হচ্ছে না নেটিজেনদের। কমেন্ট বক্সে ট্রোলের ঝড় উঠেছে। একজন লিখেছেন, ‘কিছু মানুষের উদ্দেশ্যই থাকে জনপ্রিয় হওয়া। সেটা যেভাবেই হোক। তার জন্য যতই নীচে নামতে হয় হোক’। তবে চুপ করে থাকেননি অনন্যাও। তিনি পালটা লিখেছেন, ‘হিল পরেছিলাম, উপরে ওঠার কথা তো। নীচু হলাম কীকরে!’ আরেকজন লিখেছেন, ‘যতই সেলিব্রিটি হোক, বাচ্চা মেয়ে তো! বাবা মাকে পোস্ট গুলো দেখায় কী করে! বা আত্মীয় স্বজনদের। এবার অনেকে বলবে, এটা ওর চয়েস। ঠিক আছে মানলাম। তবে সবাইকে ছবি যখন দেখাচ্ছে, তাহলে কমেন্ট করলে সেটা গ্রহণ করতেও শিখতে হবে’।

অনন্যাও দিয়েছেন উত্তর। তিনি লিখেছেন, ‘এটা ২০২৪ সাল না? আপনার মতো মানুষরা এখনো জন্মায়? মাটিতে দেখুন পড়ে আছে আপনার নীচু ভাবনা চিন্তা। বাবা মা ক্যামেরার পেছনে দাঁড়িয়ে ছিল ছবি তোলার সময়ে’। একজন এও লিখেছেন, ‘একটু পপুলার হতেই শরীর দেখাতে শুরু করে দিলে!’ উত্তরে অনন্যা জানিয়েছেন, তিনি আগেও বিকিনি পরেছেন। তবে অনেকে তাঁর সাহসের প্রশংসাও করেছেন। মুহূর্তে ভাইরাল হয়ে গিয়েছে অনন্যার এই ছবিগুলি।

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই