whatsapp channel

ভোটের পর উধাও হয়ে যাব না, মানুষের পাশে থাকার বার্তা অভিনেত্রী পায়েলের

বিধানসভা ভোটের রণক্ষেত্র তৈরি, এখন শুধু গনতন্ত্রের লড়াইয়ের পালা। এপ্রিল থেকেই শুরু হয়ে যাচ্ছে বিধানসভা ভোটের লড়াই। তৃণমূল তার প্রার্থী তালিকা ইতিমধ্যে প্রকাশ্যে এনেছে, বিজেপি তার প্রার্থী তালিকা সংক্ষেপে এনেছে।…

Avatar

HoopHaap Digital Media

বিধানসভা ভোটের রণক্ষেত্র তৈরি, এখন শুধু গনতন্ত্রের লড়াইয়ের পালা। এপ্রিল থেকেই শুরু হয়ে যাচ্ছে বিধানসভা ভোটের লড়াই। তৃণমূল তার প্রার্থী তালিকা ইতিমধ্যে প্রকাশ্যে এনেছে, বিজেপি তার প্রার্থী তালিকা সংক্ষেপে এনেছে। কথা হচ্ছে অভিনেত্রী পায়েল সরকার প্রসঙ্গে। এইবছরের বিধানসভা নির্বাচনে বেহালা পূর্ব কেন্দ্র থেকে বিজেপির প্রার্থী পায়েল সরকার (Payel Sarkar)। কয়েকদিন আগেই বিজেপিতে যোগ দিয়েছিলেন টলিপাড়ার এই জনপ্রিয় অভিনেত্রী।

কেন্দ্রের সঙ্গে সোনার বাংলা গড়ার স্বপ্ন নিয়ে তিনি নেমেছেন ময়দানে। কিছুদিন আগে পর্যন্ত যাকে বোল্ড ফটোশ্যুটে দেখা যাচ্ছিল সোশ্যাল মিডিয়ার পর্দায়, আজ তিনি বেহালার প্রার্থী।

বুধবার নিজের এলাকায় নির্বাচনী প্রচারে আসেন অভিনেত্রী। এসেই পায়েল বলেন, ‘বেহালা পূর্বের মানুষ যথেষ্ট সচেতন, তাঁরা জানেন তাঁরা কী চান, তাঁদের জন্য কোনটা ভালো। বিজেপি সরকার বাংলায় ডবল ইঞ্জিন সরকার প্রতিষ্ঠা করার কথা ভাবছে, যাতে কেন্দ্রের সঙ্গে সামঞ্জস্য রেখে রাজ্যের উন্নয়ন হয়। বাংলার মানুষ সেটাই চায়। আজ আমি অভিনেত্রী হয়ে আসিনি, দলের হয়ে মানুষের পাশে দাঁড়াতে এসেছি। এইভাবেই মানুষের পাশে থাকব।’

এদিন পায়েল এও বলেন যে অভিনেত্রী হিসেবে নয়, মানুষের পাশে দাঁড়াতে এসেছি। এছাড়াও নিজের হাতে দেওয়াল লিখন করেন তিনি। পদ্মফুলে রং তুলি ছুঁইয়ে দেন পায়েল।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media