BollywoodHoop Plus

Tridha Choudhury: বাথরুম থেকে হট ছবি শেয়ার করলেন ববিতা বৌদি!

সৃজিত মুখার্জী (Srijit Mukherjee) পরিচালিত ফিল্ম ‘মিশর রহস্য’-এর মাধ্যমে ত্রিধা চৌধুরী (Tridha Chaudhary) যখন অভিনয়ে আত্মপ্রকাশ করেছিলেন, তখন তাঁকে কখনও বোল্ড ছবি তুলতে বা শেয়ার করতে দেখা যায়নি। তবে সেই সময় সোশ্যাল মিডিয়ার প্রতি সেলেবদের নির্ভরশীলতা ছিল না। কিন্তু অতিমারীর সময় থেকে ক্রমশ সোশ্যাল মিডিয়া এবং বিশেষতঃ ইন্সটাগ্রামের প্রতি সেলিব্রিটিরা নির্ভরশীল হয়ে পড়েছিলেন। কারণ সেই সময় কর্মসংস্থান ছিল প্রায় অনিশ্চিত। ফলে খবরের শিরোনাম দখলের জন্য সোশ্যাল মিডিয়াই ছিল ভরসা। সেই সময় অনেকেই বলতে শুরু করেছিলেন, কখনও দেখা যাবে বাথরুম থেকেও সকলে ছবি শেয়ার করছেন। প্রায় এই ধরনের ঘটনাই ঘটল ত্রিধার ক্ষেত্রে।

শুক্রবার, 19 শে মে, ত্রিধা ইন্সটাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন এবং তা অবশ্যই তাঁর বাথরুম থেকে। ত্রিধার ছবির ব্যাকগ্রাউন্ডে কমোড ও হ্যান্ড শাওয়ারের অস্তিত্ব রয়েছে। বাথরুমের আয়নার সামনে দাঁড়িয়ে মিরর সেলফি তুলেছেন ত্রিধা। তাঁর পরনে রয়েছে সাদা রঙের বাথরোব। বাথরোবটি ফ্রন্ট ওপেন। ফলে উন্মুক্ত রয়েছে ত্রিধার ক্লিভেজ। চুল খোলা রয়েছে। মুখে রয়েছে হালকা মেকআপের অস্তিত্ব। ত্রিধার ডান হাতে রয়েছে স্টোন স্টাডেড ব্রেসলেট। ছবিটি শেয়ার করে তিনি লিখেছেন, শুক্রবার রাতে তাঁর প্ল্যান শুধুই ঘুম। ত্রিধা বোধহয় জানতেন, কোথাও তাঁর সাধারণ মিরর সেলফি ভালগার হতে পারে। ফলে ছবির কমেন্ট সেকশন অফ করে দিয়েছেন তিনি। কিন্তু বাথরুম থেকে মিরর সেলফি শেয়ার করার ঘটনা মনে করিয়ে দিল ভারতের মাটিতে প্রথমবার রিয়েলিটি শো ‘বিগ বস’ লঞ্চকে।

‘বিগ বস’ একটি বিদেশী রিয়েলিটি শো ‘বিগ ব্রাদার’-এর হিন্দি ভার্সন। ‘বিগ ব্রাদার’ শুরুর প্রথম দিকে শোয়ের জন্য নির্মিত ঘরের বাথরুমেও লাগানো হত ক্যামেরা। প্রায় কাছাকাছি সময় ভারতে শুরু হয়েছিল ‘বিগ বস’। ভারতীয় সেলিব্রিটিদের একাংশ ভয় পেয়েছিলেন, হয়তো ‘বিগ বস’-এর ঘরের বাথরুমেও ‘বিগ ব্রাদার’-এর অনুকরণে ক্যামেরা লাগানো হবে। কিন্তু ভারতীয় সংস্কৃতির কথা মাথায় রেখে শেষ অবধি তা হয়নি। পরবর্তীকালে ‘বিগ ব্রাদার’-এও অংশগ্রহণকারী মহিলা সেলেবদের আপত্তির জেরে বন্ধ হয়ে যায় বাথরুমে ক্যামেরা লাগানো। কিন্তু ত্রিধার মিরর সেলফি বলে দিচ্ছে, সময় বদলেছে। অতএব বাথরুমে ক্যামেরা লাগানো….বাট, এনিওয়েজ, সেটা পাঠককুল বলতে পারবেন।

প্রকাশ ঝা (Prakas Jha) নির্মিত ওয়েব সিরিজ ‘আশ্রম থ্রি’-তে ববিতা ভাবির চরিত্রে শেষবার দেখা গিয়েছিল ত্রিধাকে। তবে বর্তমানে একাধিক মিউজিক ভিডিওয় কাজ করছেন তিনি।

whatsapp logo