‘তেরি আঁখ্যা কা ইয়ো কাজল’ গানে স্বপ্নাকে টেক্কা রচনা তিওয়ারির, দেখুন কেমন ঠুমকা দিলেন রচনা

Avatar

Susmita Kundu

পার্টি হোক বা বিয়ে বাড়ি, একবার যদি ‘তেরি আঁখ্যা কা ইয়ো কাজল’ গানটি চলে তখন শরীর কেমন দুলে ওঠে? মনে পড়ে তো স্বপ্না চৌধুরীর কথা? কারণ, স্বপ্না প্রচুর ড্যান্স পারফরম্যান্স দিয়েছেন স্টেজে স্টেজে উঠে। তবে, নির্দিষ্ট এই গান দিয়েই স্বপ্না ব্যাপক জনপ্রিয়তা পান গোটা দেশ জুড়ে। তাই ‘তেরি আঁখ্যা কা ইয়ো কাজল’ মানেই হরিয়ানভি কুইন স্বপ্না চৌধুরী’র (Sapna Choudhary) পারফরম্যান্স। যদিও, স্বপ্নার পাশাপাশি বেশ কিছু নর্তকী নিজেদের কেরিয়ার গড়ছেন এই ফিল্ডে, তাই তারাও পাচ্ছেন জনপ্রিয়তা। রচনা তিওয়ারি ( Rachna Tiwari) হলেন সেই নর্তকী যিনি রীতিমত টেক্কা দিচ্ছেন স্বপ্নাকে।

নর্তকী রচনা তাঁর দেশি স্টাইলে ঠুমকা দিয়ে লাখ লাখ মানুষের মন জয় করেছেন ইতিমধ্যে। ভিডিওতে দেখা যাচ্ছে একটি হলুদ রঙের সালোয়ার কামিজ পরে চুটিয়ে নাচ করছেন রচনা। তার নাচ দেখে উপস্থিত দর্শকরা হুশ হারিয়েছে। একটা সময় স্বপ্না তার স্টাইল দিয়ে এই গানের ক্রেজ তৈরি করেছিলেন মার্কেটে, এবারে রচনা এসে সেই জায়গায় ভাগ বসিয়েছেন।

রচনার পারফরম্যান্স দেখতে চাইলে আপনাকে যেতে হবে Sonotek Ragni চ্যানেলে। এই চ্যানেলে রচনার
Teri aakhya ka yo kajal গানের সঙ্গে দুর্দান্ত নাচ দেখতে পাবেন। এর ভিউ এখনও পর্যন্ত এসেছে 34k. পাশাপাশি, স্বপ্নার এই একই মিউজিক ভিডিওর ভিউ বর্তমানে 433M. Sonotek Punjabi তে স্বপ্নার পারফরম্যান্স দেখা যাবে। দুজনের পারফরম্যান্স দেখলেই বুঝতে পারবেন কে কতটা স্মার্ট পারফরম্যান্স দিয়েছেন অন স্টেজ।

একথা বলা যেতে পারে যে হরিয়ানভি বিনোদন জগৎ একাধিক প্রতিভাবান নৃত্যশিল্পীদের দ্বারা পরিপূর্ণ যারা তাদের অতুলনীয় নাচের স্টেপ এবং কিলার লুক দিয়ে মঞ্চে আগুন লাগিয়ে দিতে পারেন। সেরকমই, রচনা তিওয়ারি হলেন এতটাই যোগ্য নৃত্যশিল্পী যে উপস্থিত দর্শকরা উত্তেজনায় ভরপুর হয়ে ওঠে। তাহলে চলুন দেখে নিই রচনার মশলাদার পারফরম্যান্স।