BollywoodHoop Plus

পরনে ফিনফিনে পোশাক, দুর্দান্ত নেচে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে

অঙ্কিতা লোখান্ডে বলিউডের ছোট পর্দার প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে একজন। জি টিভির ‘পবিত্র রিস্তা” ধারাবাহিক দিয়ে অভিষেক পর্দায়। ইতিমধ্যে বড় পর্দাতেও কয়েকটি চরিত্রে অভিনয় করেছেন। ‘পবিত্র রিস্তা’ একতা কাপুর পরিচালিত এই সিরিয়ালে সুশান্ত সিং রাজপুতের সঙ্গে জুটি বেঁধে কাজ শুরু করেছিলেন। ২০০৯ থেকে ২০১৪ সাল পর্যন্ত সম্প্রচারিত হওয়া এই সিরিয়াল বহু দর্শকের মন জয় করে নিয়েছিল। গাড়ির মেকানিকের সঙ্গে এক নারীর প্রেম কাহিনী, বাড়ির আপত্তি এসব ঘিরেই আবর্তিত হয়েছিল পবিত্র রিস্তে। সিরিয়ালে অর্চনা দেশমুখ নামের ওই নারীর ভূমিকায় ছিলেন অঙ্কিতা লোখান্ডে। গাড়ি মেকানিক মানবের চরিত্রে ছাপ রেখে গিয়েছেন সুশান্ত সিংহ রাজপুত।

সংশ্লিষ্ট টিভি চ্যানেলের সঙ্গে তাঁর পবিত্র রিস্তাতে অভিনয় করতে করতে প্রেমে পড়েন রিয়েল জীবনে। রয়েছে বলে জানিয়েছেন অভিনেত্রী। একে অপরকে ভালোবেসে লিভ ইনে থাকতে শুরু করেন। সব কিছু ঠিক চলছিল কিন্তু তার মধ্যে হঠাৎই সুশান্তের সঙ্গে ব্রেক-আপ করে নেন তিনি। এর পর থেকে বদলে যায় সুশান্তের জীবন। বার বার প্রথম প্রেমিকার কাছে ফিরতে চেয়েও ফেরা হয়নি সুশান্তের। দুজনেই মুভ অন করেছিলেন, কিন্তু মনে মনে দুজন দুজনকে ভালোবাসতেন। ব্রেক আপের পর সুশান্তের জীবনে অনেক নায়িকা এসেছিল। তাঁদের সঙ্গে সম্পর্কে জড়ালেও শান্তি পাননি অভিনেতা। অন্যদিকে অঙ্কিতা ভুলে গিয়েছিলেন সুশান্তকে। ব্যবসায়ী ভিকি জৈনের সঙ্গে চুটিয়ে প্রেম করতে শুরু করেছিলেন।

ছয়মাসের বেশি সময় অতিবাহিত হয়েছে সুশান্ত আর নেই। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই নানান খবরের শিরোনামে উঠে আসেন প্রয়াত অভিনেতার প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে। মাঝেমধ্যেই তিনি সোশ্যাল মিডিয়ায় নানারকম পোস্ট শেয়ার করেন। কখনো সুশান্তের জন্য জাস্টিস তো কখনো সুশান্তের আত্মার শান্তির প্রদীপ জ্বালিয়েছেন। সম্প্রতি জি রিস্তে অ্যায়ার্ড অনুষ্ঠানে মানব ওরফে সুশান্তের স্মৃতিচারণে শেষ শ্রদ্ধা জানিয়েছিলেন অভিনেত্রী অঙ্কিতা।

কিছুদিন আগেই অঙ্কিতার জন্মদিন ছিল। সুশান্তকে ভুলে নিজের ৩৬তম জন্মদিন সেলিব্রেট করলেন অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে। বয়ফ্রেন্ড ভিকি জৈন আর নিজের আত্মীয় ও কাছের কয়েকজন বন্ধুকে নিয়েই পার্টি করতে দেখা যায় তাঁকে। জন্মদিন সেলিব্রেশনের কিছু মুহূর্ত অভিনেত্রী নিজেই শেয়ার করেন সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে। এই দিন পিচ কালারের একটি সিকুয়েন ড্রেসে সেজেছিলেন তিনি। উপস্থিত ছিলেন তাঁর অন্যতম কাছের বন্ধু রেশমি দেশাই, বিকাশ গুপ্তা সহ অনেকে।

অভিনেত্রী নিজের ইন্সটাগ্রামে বেশ ভালোই সক্রিয়। সম্প্রতি ইনস্টাগ্রামে ৩ কোটি ফলোয়ার হল টেলি অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডের। এই নিয়ে বেশ খুশি। ফলোয়ারদেরকে নতুন বছরের শুভেচ্ছা ও পাশে থাকার জন্য ধন্যবাদ ও জানিয়েছেন। এবার৷ সোশ্যাল মিডিয়াতে অভিনেত্রীর নাচের একটি ভিডিও শেয়ার হয়েছে। একটি হলুদ স্লিভলেস ওয়ান পিস আর খোলা চুলে “বস” সিনেমার জনপ্রিয় গান “কব তক ছুপায়ে ” গানে তুমুল নাচলেন। আর এই নাচ দেখে বহু নেটিজেনরা প্রশংসা করেছেন তেমনই অনেকে অনুরোধ করেছেন পরেরবার সুশান্তের কোনো গানে নাচতে। নিমেষে ভাইরাল এই নাচের ভিডিও।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

Related Articles