whatsapp channel

Khukumoni Home Delivery: বাস্তবেও বিহানের ডায়েটের খেয়াল রাখেন খুকুমণি!

শুরু হতে হতেই যথেষ্ট জনপ্রিয়তা অর্জন করেছে স্টার জলসার সিরিয়াল ‘খুকুমণি হোম ডেলিভারি’। তার জন্য কিছুটা হলেও দায়ী ইউটিউব। ইদানিং প্রায়ই ইউটিউবের কুকিং চ্যানেলগুলিতে রান্না করতে দেখা যাচ্ছে খুকুমণিকে। অপরদিকে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

শুরু হতে হতেই যথেষ্ট জনপ্রিয়তা অর্জন করেছে স্টার জলসার সিরিয়াল ‘খুকুমণি হোম ডেলিভারি’। তার জন্য কিছুটা হলেও দায়ী ইউটিউব। ইদানিং প্রায়ই ইউটিউবের কুকিং চ্যানেলগুলিতে রান্না করতে দেখা যাচ্ছে খুকুমণিকে। অপরদিকে অভিনয়ের দক্ষতায় দর্শকদের মন জয় করে নিয়েছেন ‘খুকুমণি হোম ডেলিভারি’-র নায়ক বিহান ওরফে রাহুল মজুমদার (Rahul Majumder)। টেলিভিশনের পর্দায় খুকুমণি ও বিহানের রসায়ন প্রশংসনীয়। অপরদিকে পর্দার বাইরেও দীপান্বিতা (Dipanwita) ও রাহুল খুব ভালো বন্ধু। মেকআপ রুমে প্রায়ই চলে তাঁদের খুনসুটি।

Advertisements

খুকুমণি হয়ে পর্দায় মোচার ঘন্ট, শাপলা চচ্চড়ি রাঁধলেও বাস্তবে দীপান্বিতার পছন্দের খাবার পিজ্জা। এদিন ফেসবুকে রাহুল একটি ভিডিও শেয়ার করেছেন যাতে দীপান্বিতাকে মন দিয়ে পিজ্জা খেতে দেখা যাচ্ছে। এমনকি রাহুলকেও তিনি দিয়েছেন পিজ্জার ভাগ। তবে রাহুলের কাছে সেটা মারাত্মক ব্যাপার। মরক্কান পাস্তা পিজ্জা দীপান্বিতার খুব পছন্দের।

Advertisements

Advertisements

তবে দীপান্বিতার পাল্লায় পড়ে রাহুলের ডায়েট নষ্ট হয়ে যাচ্ছে বলে তাঁর অভিযোগ। প্রতিদিন সকালে মা, বৌ তাঁকে রান্না করে খাবার গুছিয়ে ব্যাগে ভরে দেন। প্রতিদিন সকালে উঠে রাহুল ঠিক করেন, তিনি সারাদিন ডায়েট মেনে খাবেন। কিন্তু খুকুমণির সেটে এলেই দীপান্বিতা, সহমিতা, বৃষ্টি মিলে তাঁর ডায়েট ভেঙে দেন। কয়েকদিন আগেই সারাদিন ডায়েট মেনে খাবার খাওয়ার পরেও তাঁদের প্ররোচনায় পা দিয়ে সন্ধ্যার সময় সিঙাড়া খেয়ে ফেলেছেন রাহুল।

Advertisements

তবে এই ঘটনায় রাহুলের উপর খাপ্পা দীপান্বিতা। দুপুরবেলা খুকুমণি অনেক সাধাসাধি করলেও ঘরে বানানো খিচুড়ি খাননি রাহুল। অথচ সন্ধ্যায় সিঙাড়া খেয়েছেন। তবে দীপান্বিতাকে আর কিপটে বলছেন না রাহুল। কারণ রোজ তাঁকে মুড়ি-চানাচুর খাওয়ালেও তিনি এদিন রাহুলকে কাবাব খাইয়েছেন এবং এবার পিজ্জা খাওয়ালেন।

whatsapp logo
Advertisements
Avatar