Bengali SerialHoop Plus

Solanki Roy: বিয়ের পরেও চুপিসারে প্রেম করছেন শোলাঙ্কি!

একবিংশ শতকের মধ্যভাগে পৌঁছে কখন যে সম্পর্কের রসায়ন পরিবর্তিত হয়, তা কেউই জানেন না। বর্তমানে শোলাঙ্কি রায় (Solanki Roy) ও সোহম মজুমদার (Soham Majumder)-এর সম্পর্কের গুঞ্জন নিয়ে উত্তাল ইন্ডাস্ট্রি। তবে তা কতটা সত্য, এই কথা কিন্তু কেউ জানেন না। ‘গাঁটছড়া’-র খড়ির চরিত্রে অভিনয়ের দৌলতে আবারও জনপ্রিয় হয়ে উঠেছেন শোলাঙ্কি। এর আগে ‘ইচ্ছেনদী’ সিরিয়ালে শোলাঙ্কি ছিলেন দর্শকদের অন্যতম পছন্দের অভিনেত্রী। সোহম নজর কেড়েছেন ‘ব্রহ্মা’ জানেন গোপন কম্মটি’ ফিল্মের দৌলতে। কিন্তু ইদানিং নেটদুনিয়ায় নজর কাড়ছে শোলাঙ্কি ও সোহমের কথোপকথন। সম্প্রতি শোলাঙ্কির ভিডিওতে পরিলক্ষিত হল সোহমের কমেন্টও।

ইন্সটাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছিলেন শোলাঙ্কি। ভিডিওতে তাঁর পরনে ছিল কারুকার্যখচিত লেহেঙ্গা-চোলি, কানে ঝুমকো। চুলে লম্বা বিনুনি বেঁধেছিলেন পর্দার খড়ি। এই ছবিতে কমেন্ট করে সোহম লিখেছেন, শোলাঙ্কি তাঁকে চুল বড় করার জন্য অনুপ্রাণিত করছেন। প্রত্যুত্তরে শোলাঙ্কি লিখেছেন, তিনিও চুল ছোট করে কেটে ফেলার অনুপ্রেরণা পেয়েছেন সোহমের কাছ থেকে। সোহম এই কথা শুনে লিখেছেন, ধ্বংসাত্মক। শোলাঙ্কি লিখেছেন, তাঁর চুল, তাঁর ইচ্ছা। এরপরেই তাঁদের সম্পর্ক ঘিরে শুরু হয়েছে গুঞ্জন।

কয়েক মাস আগে থেকেই তাঁদের সম্পর্ক চর্চিত হচ্ছিল। উপরন্তু শোলাঙ্কির জন্মদিনে তাঁর সাথে একটি ছবি শেয়ার করেছিলেন সোহম যা এই চর্চায় ইন্ধন যুগিয়েছে। খুব শীঘ্রই সোহম-শোলাঙ্কি জুটিকে অনস্ক্রিন দেখা যাবে। তবে আপাতত কিন্তু তাঁদের অফস্ক্রিন রসায়নেই মুগ্ধ নেটদুনিয়া। প্রসঙ্গত, শোলাঙ্কি বিবাহিত। প্রায় দুই বছর আগে তাঁর প্রেমিক শাক্যকে বিয়ে করেছেন তিনি। শোলাঙ্কির স্বামী অভিনয় জগতের সাথে যুক্ত নন। তিনি একজন ব্যাঙ্কার।

বর্তমানে নিউজিল্যান্ডে থাকেন শাক্য। একটি সাক্ষাৎকারে শোলাঙ্কি জানিয়েছিলেন, তিনি কাজের মধ্যে সময় পেলেই চলে যান স্বামীর কাছে।

 

View this post on Instagram

 

A post shared by Solanki Roy (@srbrishti.19)

whatsapp logo