whatsapp channel

Rachana Banerjee: সব মায়েরা চাইলেও ছেলের থেকে এই জিনিসটি চাননা রচনা ব্যানার্জী!

বাংলা সিনেমার জগতে নামজাদা নায়িকাদের মধ্যে রচনা বন্দ্যোপাধ্যায় (Rachana Banerjee) একটি অন্যতম নাম। একটা সময় বাংলা ছবিতে 'হার্টথ্রব' নায়িকা ছিলেন তিনি। অনেক নায়কের সঙ্গে জুটি বেঁধে দর্শকদের উপহার দিয়েছেন অনেক…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

বাংলা সিনেমার জগতে নামজাদা নায়িকাদের মধ্যে রচনা বন্দ্যোপাধ্যায় (Rachana Banerjee) একটি অন্যতম নাম। একটা সময় বাংলা ছবিতে ‘হার্টথ্রব’ নায়িকা ছিলেন তিনি। অনেক নায়কের সঙ্গে জুটি বেঁধে দর্শকদের উপহার দিয়েছেন অনেক হিট সিনেমা। তবে বর্তমানে রুপোলি পর্দা থেকে অনেকটাই দূরে এই অভিনেত্রী। কিন্তু তাতে তার জনপ্রিয়তা কমেনি মোটেই। তার কারণ একটাই- ‘দিদি নং-১’। জি-বাংলার এই জনপ্রিয় রিয়েলিটি শোয়ের সঞ্চালনার দায়িত্ব তিনি সামলে আসছেন দীর্ঘ সময় ধরে। আর এই শোয়ের জনপ্রিয়তার পিছনে অনেকটাই অবদান রয়েছে এই অভিনেত্রী।

Advertisements

সম্প্রতি নিজের ব্যক্তিগত জীবনকে নিয়ে মুখ খুললেন অভিনেত্রী। জয়া সচরাচর দেখা যায়না রচনার ক্ষেত্রে। কিন্তু এবার এক্কেবারে অকপট হলেন তিনি। আর মন্তব্য করলেন ছেলে প্রণীলকে নিয়েই। সম্প্রতি একটি সাক্ষাৎকারে অভিনেত্রী জানান তার এবং তার ছেলের ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে। আর এখানেই মনের গোপন কথাটি বলে ফেললেন অভিনেত্রী। তিনি জানান যে ছেলেকে মানুষ করতে তার কোনো পুরুষ সঙ্গীর প্রয়োজন নেই। আর এই সূত্র টেনে তিনি বলেন যে আগামী দিনে তার ছেলে যে তাকে দেখবে, এটাও আশা করেন না তিনি। তার কারণ হিসেবে অনেকের লড়াইয়ের গল্প দেখে অনুপ্রাণিত হওয়ার কথা বলেন অভিনেত্রী।

Advertisements

তবে পুরুষ সঙ্গীর প্রয়োজন না থাকলেও জীবনের প্রথম পুরুষকে যে এখন ভীষণভাবে মিস করেন অভিনেত্রী, তা স্পষ্ট হয় বারবার। হ্যাঁ, তার বাবা রবীন্দ্রনাথ ব্যানার্জিকে ভীষণভাবে মিস করেন অভিনেত্রী। কারণ তার জীবনের অনেকটা জুড়েই রয়েছেন তার বাবা। তাই বাবার কথা উঠলেই আবেগী হয়ে উঠতে দেখা যায় অভিনেত্রীকে। চোখ ভিজে আসে বুকফাটা কান্নায়। বাবার অভাব যে ভীষণভাবে প্রভাব ফেলে তার মনে, সেকথা স্পষ্ট হয় তার চোখ দেখেই।

Advertisements

প্রসঙ্গত, বিয়ে করলেও স্বামীর থেকে অনেকটাই দূরে থাকেন অভিনেত্রী। কারণ, স্বামীর সঙ্গে সম্পর্কের বনিবনা তেমন একটা নেই অভিনেত্রীর। তবে ছেলের জীবন নিয়ে বেশ সচেতন অভিনেত্রী। তাই ডিভোর্সি মা বা বাবার চিন্তা যাতে না সন্তানের মনে প্রভাব ফেলে, সেই কারণে প্রাক্তন স্বামীর সঙ্গে বন্ধুত্ব বজায় রেখেছেন তিনি।

Advertisements

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা