Hoop PlusTollywood

ভাঙল মধুমিতার হৃদয়, কনফিউজড হয়ে গেলেন অভিনেত্রী!

মধুমিতা সরকার (madhumita sarkar) ইদানিং ইন্সটাগ্রাম রিল তৈরিতে মন দিয়েছেন। এবার তিনি একটি মজাদার ইন্সটাগ্রাম রিল তৈরি করেছেন যেখানে তাঁকে রীতিমতো কনফিউজড দেখাচ্ছে।

মধুমিতার শেয়ার করা রিলে তাঁর পরনে রয়েছে কালো রঙের হট প‍্যান্ট ও সাদা রঙের ফুলস্লিভ টপ। ইন্সটাগ্রাম রিলে ‘জালেবি’ গানটি ব্যবহার করেছেন মধুমিতা। এই গানে কখনও মধুমিতাকে দেখা যাচ্ছে বাইক ছেড়ে গাড়ি পছন্দ করতে। কখনও বা ভেঙে যাচ্ছে তাঁর হৃদয়। ইন্সটাগ্রাম রিলটি শেয়ার করে ক্যাপশন দিয়ে মধুমিতা লিখেছেন, এটাই তাঁর সত্যিকারের সত্ত্বা। এই ইন্সটাগ্রাম রিলটির নিচে নেটিজেনদের সঙ্গে কথোপকথনও করেছেন মধুমিতা।

মধুমিতা অভিনীত ‘ট‍্যাংরা ব্লুজ’ মুক্তি পেয়েছে পয়লা বৈশাখে। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করেছেন পরমব্রত (parambrata chatterjee)। গান ও মিউজিকের প্রতি প‍্যাশনের কাহিনী নিয়ে তৈরী হয়েছে ‘ট‍্যাংরা ব্লুজ’। ‘ট‍্যাংরা ব্লুজ’-এর মুক্তির দিন সবাইকে শুভ নববর্ষের শুভেচ্ছা জানিয়ে মধুমিতা লাল রঙের স্বচ্ছ শিফন শাড়িতে নিজের ছবি শেয়ার করেছেন ইন্সটাগ্রামে। লাল রঙের শিফন শাড়ির সঙ্গে গোল্ডেন রঙের স্লিভলেস ব্লাউজ পরেছিলেন মধুমিতা। ছবিটি শেয়ার করে ক্যাপশন দিয়ে মধুমিতা লিখেছেন, এই ছবিটি তাঁর ‘হেটার’-দের উদ্দেশ্যে তিনি শেয়ার করেছেন। তাঁর মতে, এই ছবি তাঁদের জন্য যাঁরা ভাবেন, পয়লা বৈশাখে শাড়ি পরা ছবি পোস্ট না করলে বাঙালি হওয়া যায় না।

এর আগে মুক্তি পেয়েছিল মধুমিতা ও অপরাজিতা আঢ‍্য (Aparajita Adhya) অভিনীত ‘চিনি’। এই ফিল্মের পরিচালক ছিলেন মৈনাক ভৌমিক (mainak bhaumik)। অপরাজিতার মেয়ের চরিত্রে অভিনয় করেছিলেন মধুমিতা। অপরাজিতা ও মধুমিতার অনস্ক্রিন রসায়ন প্রশংসিত হয়েছিল।

whatsapp logo