Bengali SerialHoop Plus

Shrabani Bhunia: শুরুর দেড় মাসের মধ্যেই সরতে হচ্ছে ‘মুকুট’ ধারাবাহিককে!

নারীকেন্দ্রিক কাহিনী ‘মুকুট’-এর প্রোমো প্রথম থেকে দর্শকদের পছন্দ হলেও সাম্প্রতিক কালে এই ধারাবাহিক যথেষ্ট সমালোচিত হয়েছে। এই ধারাবাহিকের মাধ্যমে আবারও ছোট পর্দায় কামব্যাক করেছেন ‘মাধবীলতা’ খ্যাত শ্রাবণী ভুঁইয়া (Shrabani Bhunia)। কিন্তু সম্ভবতঃ দর্শকদের চোখের মণি হয়ে উঠতে ব্যর্থ হয়েছে ‘মুকুট’। ফলে সম্প্রচার শুরুর মাত্র দেড় মাসের মাথায় স্লট হারাল এই নতুন ধারাবাহিক।

গত 28 শে মার্চ থেকে জি বাংলায় শুরু হয়েছিল ‘মুকুট’-এর সম্প্রচার। রাত সাড়ে ন’টার স্লটে সম্প্রচারিত হত এই ধারাবাহিক। এই স্লটকে সঠিক অর্থে প্রাইম বলা যায় না। ফলে চ্যানেলের তরফে আগেই ‘মুকুট’-এর যাত্রাপথ কঠিন করে দেওয়া হয়েছিল। কিন্তু প্রাইম না হওয়া সত্ত্বেও স্টার জলসায় ওই স্লটে সম্প্রচারিত হয় ‘অনুরাগের ছোঁয়া’। বিগত ছয় সপ্তাহ ধরে ‘মুকুট’ এঁটে উঠতে পারেনি ‘অনুরাগের ছোঁয়া’-র সাথে। চলতি সপ্তাহেও বেঙ্গল টপার হয়েছে ‘অনুরাগের ছোঁয়া’। সূর্য ও দীপার রসায়ন দর্শকদের যথেষ্ট পছন্দের হয়ে উঠেছে। ফলে ‘মুকুট’-কে বিদায় নিতেই হল সাড়ে ন’টার স্লট থেকে। আগামী 15 ই মে থেকে রাত দশটার স্লটে সম্প্রচারিত হবে এই ধারাবাহিক। এতদিন এই স্লটে সম্প্রচারিত হত ‘ইচ্ছে পুতুল’।

কিন্তু আগামী 15 ই মে থেকে সাড়ে ন’টার স্লটে সম্প্রচারিত হবে এই ধারাবাহিক। অর্থাৎ ‘ইচ্ছে পুতুল’-এর বিদায়ের ঘন্টা হয়তো খুব শীঘ্রই বাজবে। অপরদিকে কৌশলে রাত দশটার স্লট নিজেদের দখলে রাখার দিকে এগিয়েছে জি বাংলা। চলতি সপ্তাহে ‘অনুরাগের ছোঁয়া’-র টিআরপি ছিল 8.2। অপরদিকে মুকুটের সংগ্রহে ছিল 3.2।

আগামী দিনে ‘মুকুট’-এ আসতে চলেছে মুকুট ও রায়ানের বিয়ের ট্র্যাক। ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে নতুন প্রোমো। আপাতত ‘মুকুট’-এর আপকামিং ট্র্যাক জি বাংলার দখলে রাত দশটার স্লট রাখতে পারে কিনা সেটাই দেখার।

whatsapp logo