Bengali SerialHoop Plus

Swikriti Majumder: এবার খড়ির চরিত্রে ‘খেলাঘর’-এর পূর্ণা!

স্টার জলসায় সম্প্রচারিত যে কোনো সিরিয়ালের হিন্দি রিমেক কোনো নতুন কথা নয়। শোনা যাচ্ছে, এবার সেই দলে নাম লেখাতে চলেছে ‘গাঁটছড়া’। চিত্রনাট্যের কিছু অংশ নিয়ে কখনও সখনও ট্রোলের সম্মুখীন হলেও এই সিরিয়াল সার্বিক ভাবে দর্শকদের মন জয় করতে পেরেছে। কিন্তু বাংলা ধারাবাহিকের হিন্দি সংস্করণে সাধারণতঃ মুম্বইয়ের টেলি অভিনেত্রীদের অভিনয় করতে দেখা যায়। তবে শোনা যাচ্ছে, ‘গাঁটছড়া’-র হিন্দি রিমেকে অভিনয় করবেন স্বীকৃতি মজুমদার (Swikriti Majumder)।

বাংলা ধারাবাহিক ‘খেলাঘর’-এর নায়িকা পূর্ণার চরিত্রে অভিনয় করেছেন স্বীকৃতি। তাঁর অভিনয় যথেষ্ট প্রশংসিত হয়েছিল। প্রশংসিত হয়েছিল তাঁর সাথে নায়ক শান্টু ওরফে সৈয়দ আরফিনের অনস্ক্রিন রসায়নও। কিন্তু ‘গাঁটছড়া’-র হিন্দি রিমেকে স্বীকৃতি অভিনয় করতে পারেন খড়ির চরিত্রে, বর্তমানে এমনটাই শোনা যাচ্ছে। বাংলা ভার্সনে এই চরিত্রে অভিনয় করছেন শোলাঙ্কি (Solanki)। স্বীকৃতি বর্তমানে কলকাতার বাইরে। তাঁকে এই প্রসঙ্গে জিজ্ঞাসা করা হলে তিনি জানালেন, তাঁর কাছে ‘গাঁটছড়া’-র হিন্দি রিমেকের খবর নেই। আপাতত তিনি ঘুরতে এসেছেন।

কিন্তু ঘনিষ্ঠ সূত্র বলছে অন্য কথা। জানা গিয়েছে, এর মধ্যেই কলকাতার কয়েকজন টেলি অভিনেতা-অভিনেত্রীদের নাম পাঠানো হয়েছে মুম্বইয়ের একটি প্রযোজনা সংস্থায়। তবে সেই সংস্থা এখনও জানায়নি তাদের সিদ্ধান্ত। তবে তা নিয়ে আদৌ ভাবিত নন স্বীকৃতি। তিনি এর আগে জানিয়েছিলেন, ‘খেলাঘর’ শেষ হলেই একটু বিরতি নিয়ে ঘুরতে যাবেন কোথাও।

সেই মতো তিনি আপাতত রয়েছেন হিমাচল প্রদেশে। বিরতির মাঝে কেরিয়ার নিয়ে ভাবতে চান না স্বীকৃতি। তিনি আপাতত ছুটি উপভোগ করছেন। শনিবার কলকাতায় ফেরার কথা রয়েছে তাঁর। কিন্তু এখনই কি আপকামিং প্রজেক্ট নিয়ে মুখ খুলবেন স্বীকৃতি?

whatsapp logo