whatsapp channel

কালো রঙের বিকিনিতে উন্মুক্ত পিঠ, উষ্ণতা ভরা ছবি পোস্ট করলেন অভিনেত্রী শ্রীমা

বর্তমানে স্টার জলসার ধারাবাহিক ‘গাঁটছড়া’-য় অভিনয় করছেন শ্রীমা ভট্টাচার্য (Shreema Bhattacherjee) । এই ধারাবাহিকে দ্যুতির চরিত্রে নজর কাড়ছেন তিনি। ধারাবাহিকের ফাঁকেই সোশ্যাল মিডিয়াতেও যথেষ্ট সময় দেন শ্রীমা। ভালোবাসেন ঘুরতে যেতেও।…

Avatar

Nilanjana Pande

বর্তমানে স্টার জলসার ধারাবাহিক ‘গাঁটছড়া’-য় অভিনয় করছেন শ্রীমা ভট্টাচার্য (Shreema Bhattacherjee) । এই ধারাবাহিকে দ্যুতির চরিত্রে নজর কাড়ছেন তিনি। ধারাবাহিকের ফাঁকেই সোশ্যাল মিডিয়াতেও যথেষ্ট সময় দেন শ্রীমা। ভালোবাসেন ঘুরতে যেতেও। সম্প্রতি আন্দামানে ঘুরতে গিয়েছেন শ্রীমা। সেখান থেকেই ইন্সটাগ্রামে এদিন তিনি শেয়ার করেছেন নিজের একটি ছবি।

শ্রীমার শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে কালো রঙের বিকিনি টপ ও নেটের কারুকার্য করা শর্ট। বিকিনি টপটি হল্টারনেক। বিকিনি টপের নেকে বাঁধা রয়েছে নট। উন্মুক্ত রয়েছে শ্রীমার পিঠ। নীল-হলুদ বাঁধনি প্রিন্টেড শার্ট পিঠ থেকে নামিয়ে নিজের হাতে জড়িয়ে রেখেছেন শ্রীমা। ক্যামেরার দিকে পিছন ফিরে ছবি তুলেছেন শ্রীমা। সি-বিচে দাঁড়িয়ে ছবিটি তুলেছেন তিনি। সামনে আছড়ে পড়েছে সমুদ্রের ঢেউ। হালকা মেকআপ করেছেন শ্রীমা। কালো কাজলের টান রয়েছে তাঁর দুই চোখের কোলে। ঠোঁট রাঙিয়েছেন হালকা গোলাপি রঙের লিপ বামে। চুলে বাঁধা রয়েছে বান। সূর্যের আলো এসে পড়েছে শ্রীমার মুখে ও শরীরে। ছবিটি শেয়ার করে অভিনেত্রী লিখেছেন, সূর্যের আলো শুষে নিচ্ছেন তিনি। ক্যাপশনের সাথে শ্রীমা জুড়েছেন সূর্য ও সূর্যমুখীর ইমোজি।

শ্রীমার ছবিতে কমেন্ট করে শোলাঙ্কি রায় (Solanki Roy) লিখেছেন, ‘হটি’। জুড়েছেন আগুনের ইমোজি। শোলাঙ্কির কমেন্টের প্রত্যুত্তরে শ্রীমা লিখেছেন, কে ‘হটি’ বলছেন তাঁকে! তিনি শোলাঙ্কিকে অনেক ভালোবাসা জানিয়েছেন। শ্রীমার ছবির প্রশংসা করেছেন রিয়া গাঙ্গুলী (Riya Ganguly)-ও। বর্তমানে অভিনেতা ইন্দ্রনীল চট্টোপাধ্যায় (Indranil Chatterjee)-এর সাথে শ্রীমার সম্পর্কের গুঞ্জনে সরগরম স্টুডিওপাড়া।

যদিও দুজনের কেউ তাঁদের সম্পর্কের কথা স্বীকার না করলেও গত 27 শে সেপ্টেম্বর ইন্দ্রনীলের জন্মদিনে অন্তরঙ্গ ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে শ্রীমা তাঁকে জানিয়েছেন জন্মদিনের শুভেচ্ছা।

whatsapp logo