Hoop PlusTollywood

পরনে অন্তর্বাস! অগোছালো বিছানায় কিসের অপেক্ষায় প্রহর গুনছেন ঋতাভরী

করোনা অতিমারীর কারণে 15 ই জুন অবধি পশ্চিমবঙ্গে চলছে লকডাউন। লকডাউনের ফলে করোনার দৈনিক সংক্রমণ কিছুটা কমলেও মৃত্যুর হার কমেনি। সেলিব্রিটি থেকে আমজনতা সবাই তাকিয়ে সুস্থ দিনের অপেক্ষায়। এবার ঋতাভরী (Ritabhari chakraborty)নিজের একটি সাদা-কালো ছবি শেয়ার করে সেই বার্তাই দিয়েছেন।

ঋতাভরীর শেয়ার করা ছবিটি প্রকৃতপক্ষে তাঁর বিকিনি সিরিজের একটি ছবি। সেই সিরিজের আরও একটি ছবি এর আগে শেয়ার করেছেন ঋতাভরী। সেটিও ছিল সাদা-কালো। কিন্তু সেই সময় নেহাতই ফটোশুটের ছবি শেয়ার করেছিলেন ঋতাভরী। এবার তিনি যে ছবিটি শেয়ার করেছেন তা একই সিরিজের হলেও অতটা রিভিলিং নয়।

ছবিতে দেখা যাচ্ছে, চারপাশে সাদা পর্দা টানা। তার মধ্যেই নিজেকে লেপের মধ্যে আচ্ছাদিত করে বসে রয়েছেন ঋতাভরী। তাঁর নজর জানলা দিয়ে আসা একফালি আলোর দিকে। সেই একফালি আলো যেন আবারও আগের মতো সুন্দর দিন বহন করে নিয়ে আসবে। ছবিটি শেয়ার করে ঋতাভরী লিখেছেন, সবার মতো তিনিও রয়েছেন সুন্দর দিন আসার অপেক্ষায়। ঋতাভরীর ছবি নেটিজেনদের কাছে প্রশংসিত হয়েছে।

ঋতাভরীর শৈশবের দিনগুলি তাঁকে শিখিয়েছে বরাবর ছকভাঙা পথে হাঁটতে। তাই তিনি সহজেই ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’ ফিল্মে মহিলা পুরোহিত শবরীর ভূমিকায় অভিনয় করতে পেরেছিলেন। সেই সময় শুধুমাত্র ফিল্মের প্রচারের জন্য নয়, একজন নারী হিসাবেও ঋতাভরী বারবার প্রচার করেছিলেন মেনস্ট্রুয়েশন কোনো ট্যাবু নয়। এটি একটি স্বাভাবিক শারীরিক প্রক্রিয়া। ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’ ঋতাভরীর জীবনের একটি মাইলস্টোন হিসাবে পরিচিত হয়েছে।

Related Articles