BollywoodHoop Plus

Katrina-Vicky wedding: প্রাক্তন প্রেমিকার বিয়েতে সলমন খান কি আসবেন!

ভাইজান বিয়ে না করলেও তার প্রাক্তন প্রেমিকারা লাইন ধরে বিয়ে পর্ব সেরে নিয়েছেন এবং কেউ কেউ নিচ্ছেন। ঐশ্বর্য-সলমনের সম্পর্কের সমীকরণ সুস্থ থাকলে হয়তো এতদিনে অ্যাশ বেগম হয়ে যেতেন। কিন্তু, সেসব অতীত। ঐশ্বর্যের পরে সলমন খানের জীবনে সিরিয়াস প্রেম আসেনি। কানাঘুষো গার্লফ্রেন্ড প্রচুর ছিল এবং এখনও আছে তার, যদিও তিনি দাবি করেন যে তিনি ভার্জিন। তবে, আজকের খবরের মুখ্য মুখ হলেন ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। এবং বিষয় হল এদের বিয়েতে আমন্ত্রিত কারা ও সলমন খান থাকছেন কিনা!

সলমনের সঙ্গে ক্যাটরিনার বন্ধুত্বের সমীকরণ বেশ চটকদার ও মাখো মাখো। অনেকেই এদের সমীকরণ দেখে ভাবতেন হয়তো এটাই হবে রিয়েল লাইফের জুটি। কিন্তু, সে গুড়ে বালি। সলমন বিয়েই করবেন না পণ নিয়েছেন। তিনি ভাইজান হয়েই থাকবেন সকলের মনে। তাই ক্যাটরিনার বিয়েতে তার উপস্থিতি কোনো দুঃখজনক ঘটনা হবে না। কিন্তু, প্রাক্তন প্রেমিকার বিয়েতে কি থাকতে পারবেন ভাইজান? এই প্রশ্নই অনুরাগীদের মনে।

ভাইজান থাকতে পারবেন কিনা সেসব পরে জানুন। আগে কনফার্ম হন, চলতি মাসেই বিয়ে করছেন ক্যাট ও ভিকি। ৭ ই ডিসেম্বর থেকে শুরু হবে বিয়ের অনুষ্ঠান। সঙ্গীত, মেহেন্দি, বিয়ের মূল পর্ব সব এক এক করে চলবে। রাজস্থানের সিক্স সেনসেস ফোর্ট বারওয়ারা-তে বসবে বিয়ের আসর। তাহলে এই ৭০০ বছরের পুরনো রাজবাড়ীতে আসছেন কি সলমন খান?

উত্তর সম্ভবত ‘না’। ভাবছেন মনের দুঃখে? ধুর মশাই! বলিউডে প্রাক্তন মানেই উই আর জাস্ট ফ্রেন্ড। কোনরকম ইমোশন নিয়ে বলিউড চলে না। তবে শোনা যাচ্ছে, ক্যাটরিনার বিয়েতে উপস্থিত থাকবেন সলমন খানের বোন অর্পিতা খান ও আলভিরা অগ্নিহোত্রী। এছাড়াও নিমন্ত্রিতদের তালিকায় থাকছেন – করণ জোহর, আলি আব্বাস জাফার, কবীর খান, মিনি মাথুর, রোহিত শে‌ট্টি, সিদ্ধার্থ মালহোত্রা, কিয়ারা আডবানি, বরুণ ধাওয়ান এবং নাতাশা দালাল এবং আরও অনেকে। তাহলে ভাইজান আসছেন না? উত্তর – সম্ভবত না। কারণ? কারণ হল, ১০ ডিসেম্বর শুরু হচ্ছে ‘দা-ব্যাং দ্য টুর রিলোডেড’ (Da-Bangg The Tour Reloaded) নামে একটি ইভেন্ট। এই ইভেন্টে থাকবেন জ্যাকলিন, দিশা পাতানি, শিল্পা শেট্টি,সুনীল গ্রোভার, প্রভু দেবা, সহ আরও অনেকে। তবে, সূত্র এও বলছে সলমন তার প্রিয় বান্ধবীর বিয়ে উপলক্ষে মুম্বাইতে এক গ্র্যান্ড রিসেপশনের আয়োজন করবেন। একেই বলে প্রাক্তন বিরহ!!!

whatsapp logo