whatsapp channel

নিজের বিয়ে ভেঙে ননদের সংসার গড়বে শিমুল, সিরিয়ালে এন্ট্রি ‘হাবলি’ পুতুলের নায়কের

এক ধাক্কায় টিআরপি বেশ খানিকটা কমে গিয়েছে 'কার কাছে কই মনের কথা'র (Kar Kache Koi Moner Kotha)। জি বাংলার এই ধারাবাহিক কয়েক সপ্তাহ আগেও পিআরপি তালিকার প্রথম পাঁচে ছিল। কিন্তু…

Avatar

Nirajana Nag

এক ধাক্কায় টিআরপি বেশ খানিকটা কমে গিয়েছে ‘কার কাছে কই মনের কথা’র (Kar Kache Koi Moner Kotha)। জি বাংলার এই ধারাবাহিক কয়েক সপ্তাহ আগেও পিআরপি তালিকার প্রথম পাঁচে ছিল। কিন্তু এই সিরিয়ালের নম্বর যে এখন অনেকটা কমে গিয়েছে তা টের পাচ্ছেন দর্শকরাও। যদিও টুইস্টের কিন্তু কোনো কমতি নেই ধারাবাহিকে। নায়ক নায়িকা হয়েও বিবাহ বিচ্ছেদ হয়ে গিয়েছে পরাগ এবং শিমুলের। পরাগের সঙ্গে বিয়ে হতে চলেছে তার বান্ধবী প্রিয়ার। এবার টিআরপি বাড়াতে নতুন দু দুজন চরিত্র আনল নির্মাতারা। শিমুলের ননদ পুতুলের নায়কের এন্ট্রি হল সিরিয়ালে।

বিশেষ ভাবে সক্ষম পুতুলের চরিত্রে অভিনয় করছেন শ্রীতমা ঘোষ। ‘হাবলি’ পুতুলের চরিত্রটি খুব দক্ষতার সঙ্গে ফুটিয়ে তুলছেন তিনি। সমাজের চোখে বিশেষ ভাবে সক্ষম হলেও নৈতিক জ্ঞান যথেষ্ট রয়েছে পুতুল চরিত্রটির। ভাইয়ের বউ শিমুলকে প্রথম থেকেই চোখে হারায় পুতুল। যেকোনো পরিস্থিতিতে তার পাশে দাঁড়ানো থেকে শুরু করে সকলের বিপরীতে গিয়ে শিমুলের পাশে সবসময় দাঁড়িয়েছে সে। ‘বউ’কে মন প্রাণ ঢেলে ভালোবাসে পুতুল। শিমুলও তেমনি ননদের ভালোর জন্য সবকিছু করতে প্রস্তুত।

নিজের বিয়ে ভেঙে ননদের সংসার গড়বে শিমুল, সিরিয়ালে এন্ট্রি 'হাবলি' পুতুলের নায়কের

প্রাক্তন স্বামী পরাগের থেকে টাকা নিয়ে পুতুলের ভবিষ্যৎ নিশ্চিত করা থেকে শুরু করে তাকে স্কুলেও ভর্তি করাচ্ছে শিমুল। ননদের বিয়েও দেবে বলে ঠিক করেছে সে। এবার দর্শকদের প্রত্যাশা পূরণ করে সিরিয়ালে পা রাখল পুতুলের হিরো। অভিনেতা রাজা ঘোষকে দেখা যাবে এই সিরিয়ালে। পুতুলের শিক্ষক হিসেবে দেখা যাবে তাঁকে। শিমুলের কথায় তাদের বাড়িতে গিয়ে পুতুলকে পড়াবেন তিনি। তারপর গল্প এগোতে পারে দুজনের প্রেম এবং অতঃপর বিয়ের দিকে।

ছোটপর্দার অত্যন্ত পরিচিত মুখ রাজা। এর আগে বেনে বউ, কনক কাঁকন এর মতো সিরিয়ালে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন তিনি। তবে তারপরে আর নায়কের চরিত্র পাচ্ছিলেন না রাজা। শেষমেষ এই পার্শ্ব চরিত্রটিই পছন্দ হয়ে যাওয়ায় আর না করেননি তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Raja Ghosh (@rajasriradha)

Avatar

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই