BollywoodHoop Plus

Rakhi Sawant: বাঁধ মানলো না চোখের জল, রাস্তায় সকলের সামনেই কান্নায় ভেঙে পড়লেন রাখি

রাখি সাওয়ান্ত (Rakhi Sawant)-এর জীবনে বর্তমানে চড়াই-উতরাই চলছে। গত বছর থেকেই আদিল খান দুরানি (Adil Khan Durani)-র সাথে সম্পর্কে ছিলেন রাখি। এর আগে রীতেশ (Ritesh) নামে একজন ব্যক্তিকে বিয়ে করার পর তিনি জানতে পারেন, ওই ব্যক্তি আগে থেকেই বিবাহিত। ফলে তাঁকে পত্রপাঠ বিদায় করে দেন রাখি। এরপর মাইসোরের উদ্যোগপতি আদিলের সাথে তাঁর আলাপ হয়। তা থেকেই হয় প্রেমের সূত্রপাত। সম্প্রতি আদিল ও রাখির আইনত বিয়ের ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। রাখি ও আদিল রেজিস্ট্রি ম্যারেজের কাগজও ক্যামেরার সামনে তুলে ধরেছিলেন। মৌলানার উপস্থিতিতে এই বিয়ে হয়েছে তা ভিডিওতে দেখা গিয়েছে। ইসলাম ধর্ম গ্রহণ করে রাখি নাম পরিবর্তন করে ফতিমা খান দুরানি (Fatima Khan Durani) হয়েছেন। রাখি ও আদিলের বিয়ের ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পরেই আদিল হঠাৎ এই বিয়ের কথা অস্বীকার করেছেন। অপরদিকে রাখির মা বর্তমানে ব্রেন টিউমার ও ক্যান্সারে আক্রান্ত হয়ে টাটা মেমোরিয়াল ক্যান্সার হাসপাতালে ভর্তি রয়েছেন। তাঁর শরীরের বাঁ দিক পক্ষাঘাতগ্রস্ত হয়ে গিয়েছে।

রাখি এই ঘটনায় মানসিক ভাবে বিপর্যস্ত হয়ে পড়েছেন। শনিবার সন্ধ্যায় পাপারাৎজিদের ক্যামেরার মুখোমুখি হয়ে ভেঙে পড়েন তিনি। কাঁদতে কাঁদতে রাখি বলেন, তাঁর মাসি, মামা ও অন্যান্য আত্মীয়রা তাঁকে বলেছেন, রাখির মা আদিল ও রাখির বিয়ে সংক্রান্ত সমস্যার কথা জানতে পারলে ভেঙে পড়বেন। একই ভয় পাচ্ছেন রাখিও। তিনি জানালেন, তাঁর মা জয়া সাওয়ান্ত (Jaya Sawant)-এর জ্ঞান ফিরলে তিনি সব জানতে পারবেন। ফলে জয়ার শারীরিক পরিস্থিতির অবনতি হতে পারে। নিজের ভাগ্যকে দোষ দিচ্ছিলেন রাখি। তিনি বলেন, তাঁর জীবনেই এত কঠিন পরিস্থিতি কেন আসে! তিনি খেতেও পারছেন না, শুতেও পারছেন না বলে জানান রাখি।

তবে রাখি জানিয়েছেন, তাঁর সাথে আদিলের পরিবারের কথা হয়েছে। আদিলের পরিবারের সদস্যরা তাঁদের ছেলেকে বুঝিয়েছেন, তিনি যদি রাখিকে বিয়ে করে থাকেন, তাহলে তা মেনে নেওয়া উচিত। কিন্তু আদিল তাঁর সিদ্ধান্ত রাখিকে জানাননি। এরপর রাখি কাঁদতে কাঁদতে গাড়িতে উঠে পড়েন। কিন্তু এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর আদিল তাঁর সাথে রাখির বিয়ের কথা মেনে নিয়েছেন।

আদিল জানিয়েছেন, কয়েক মাস আগেই তাঁদের বিয়ে হয়ে গিয়েছে। বিয়ের পর থেকে তাঁরা একসাথে থাকছেন বলে জানিয়েছেন আদিল।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo