whatsapp channel
BollywoodHoop Plus

Kangana Ranaut: সব পাপ ধুয়ে গেল: কঙ্গনা রাণাওয়াত

অনেক জল্পনার অবসান ঘটিয়ে রিলিজ করেছে ‘দ্য কাশ্মীর ফাইলস’। মুক্তির প্রথম দিন থেকেই ফিল্মটি যথেষ্ট সফল। বলিউড তারকারা এই ফিল্মের প্রশংসায় পঞ্চমুখ। এবার কঙ্গনা রাণাওয়াত (Kangana Ranaut) বললেন, বলিউডের সব পাপ ধুয়ে গেল।

কঙ্গনা বরাবর স্পষ্টবক্তা হিসাবে খ্যাত। ‘গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’ বলিউডে সফল হলেও কঙ্গনার মতে, এই ফিল্মটি সফল হয়নি। বরং সফল করানো হয়েছে। বলিউড মাফিয়াদের কারণে ফিল্মটি সফল হয়েছে বলার পর বিতর্কে জড়িয়ে পড়েন কঙ্গনা। কিন্তু ‘দ্য কাশ্মীর ফাইলস’ দেখার পর কঙ্গনা মনে করেন, এই ফিল্মটি বলিউডের সব পাপ ধুয়ে দিয়েছে। কঙ্গনা ‘দ্য কাশ্মীর ফাইলস’-এর শিল্পীদের অনেক শুভেচ্ছা জানিয়ে বলেছেন, ফিল্মটি সত্যিই দারুণ হয়েছে। এরপর কঙ্গনা বলেন, ফালতু ফিল্মকে প্রোমোট না করে সমগ্র বলিউড ইন্ডাস্ট্রি মিলে ‘দ্য কাশ্মীর ফাইলস’-কে প্রোমোট করা উচিত।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

এমনকি কঙ্গনা এদিন ইন্সটাগ্রাম স্টোরিতে লিখেছেন, প‍্যান্ডেমিক পরবর্তী পরিস্থিতিতে ‘দ্য কাশ্মীর ফাইলস’ প্রেক্ষাগৃহে সবচেয়ে সফল হিন্দি ফিল্ম। কিন্তু বলিউড মাফিয়াদের কাছে বিক্রি হয়ে যাওয়া মিডিয়া এই ফিল্মটি সম্পর্কে প্রয়োজনীয় আলোকপাত করছে না। কঙ্গনাকে সমর্থন জানিয়ে ইয়ামী গৌতম (Yami Gautam) তাঁর অনুরাগীদের বলেছেন ‘দ্য কাশ্মীর ফাইলস’ দেখতে। তিনি নিজেও কাশ্মীরি পন্ডিত পরিবারের বধূ।

সমর্থন জানিয়েছেন অক্ষয়কুমার (Akshay Kumar)। তিনিও এই ফিল্মের প্রশংসা করেছেন। কাশ্মীরি পন্ডিতদের পরিস্থিতি নিয়ে তৈরি হয়েছে ‘দ্য কাশ্মীর ফাইলস’। এই ফিল্মে মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty), অনুপম খের (Anupam Kher) সহ একাধিক শিল্পী অভিনয় করেছেন।

whatsapp logo