whatsapp channel

একদিনেই ভোল বদল রিয়ার, জামিনে ছাড়া পেতে নতুন নাটক সুশান্তের প্রেমিকার

গ্রেফতার হওয়ার পর ১৪ দিনের জন্য জেল হেফাজতের নির্দেশ দেওয়া হয়েছিল রিয়া চক্রবর্তীকে। খারিজ করে দেওয়া হয়েছিল জামিনের আবেদন। তবে কোর্ট আজ পুনরায় রিয়ার জামিনের আবেদন পুনর্বিবেচনা করার সিদ্ধান্ত নেবে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

গ্রেফতার হওয়ার পর ১৪ দিনের জন্য জেল হেফাজতের নির্দেশ দেওয়া হয়েছিল রিয়া চক্রবর্তীকে। খারিজ করে দেওয়া হয়েছিল জামিনের আবেদন। তবে কোর্ট আজ পুনরায় রিয়ার জামিনের আবেদন পুনর্বিবেচনা করার সিদ্ধান্ত নেবে বলে জানিয়েছিল।

Advertisements

এর আগে রিয়া এনসিবি কাছে তাঁর মাদক যোগের ব্যাপারে স্বীকার করেছিলেন বলেই জানা গিয়েছিল। কিন্তু আজ আদালতের কাছে নিজের নতুন জামিনের আবেদনপত্রে রিয়া নাকি ১৮০ ডিগ্রি ঘুরে তাঁর বিরুদ্ধে আনা সমস্ত অভিযোগ অস্বীকার করে নিজেকে নির্দোষ দাবি করেছেন।

Advertisements

নতুন জামিনের যাচিকা পত্রে রিয়া দাবি করেছেন– তিনি কোনোরকম অপরাধ করেন নি। এই মামলায় তাঁকে জোর করে ফাঁসানো হয়েছে। এমনকি যাচিকায় এই অভিযোগও করা হয়েছে যে এনসিবি নাকি অপরাধ স্বীকার করার জন্য রিয়ার উপর জোর খাটিয়েছিল। এমন কি তাঁরা নাকি জিজ্ঞাসাবাদের সময় সুপ্রিম কোর্টের নির্দেশাবলীও পালন করেন নি। সূত্রের খবর, রিয়ার আনা এই অভিযোগগুলি রিয়ার উকিল সতীশ মানশিন্ডেও জানিয়েছেন।

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar