BollywoodHoop PlusHoop Viral

কুমিরের মুখে মাংস তুলে দিলেন অভিনেত্রী উর্বশী, মুহূর্তে ভাইরাল ভিডিও

উর্বশী রাউতেলা। বলিউডের ফ্যাশন আইকন তিনি। মডেলিং দিয়ে কেরিয়ারের শুরু। কয়েকটি ছবিতে আইটেম ডান্স করতে দেখা গিয়েছে তাঁকে। সিনেমাতে খুব একটা দেখা না গেলেও অনেকে এই অভিনেত্রীকে বলিউডের শাকিরা বলেন। এই অভিনেত্রীর আবার অভিনয় নয় বলিউডে মডেলিংই বেশি পছন্দ তাঁর।

সেলুলয়েড পর্দায় বেশি দেখা না গেলেও তাঁর অনুরাগীর সংখ্যা কিন্তু নেহাত কম নয়। নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে বেশ জনপ্রিয় ঊর্বশী। সোশ্যাল মিডিয়ায় নিজের জনপ্রিয়তা ধরে রাখতে বেশ সিদ্ধহস্ত তিনি। ইনস্টাগ্রামে তাঁর ফলোয়ারের সংখ্যা ৩৩ মিলিয়ন ছাড়িয়ে গিয়েছে। মাঝে মাঝেই নিজের ছবি বা ভিডিয়ো দিয়ে অনুরাগীদের মন জয় করতে পছন্দ করেন উর্বশী।

সম্প্রতি আরব ফ্যাশন উইকে শো-স্টপার হিসেবে নিজের জায়গা করে নিয়েছিলে মডেল উর্বশী। আর সেই ফ্যাশন শোয়ের ভিডিয়ো শেয়ার করে সে কথা অনুরাগীদের জানিয়েছেন নায়িকা ৷ জানা যায়, এই প্রথম কোনও ভারতীয় আরব ফ্যাশনের জগতে পা রেখেছেন তিনি। সূত্র থেকে জানা গিয়েছে, উর্বশীর এই মেকআপে ব্যবহার হয়েছে প্রায় ২২ ক্যারেট সোনা এখানেই চমক শেষ নয় ঊর্বশী পোশাকও মণিমুক্ত দিয়ে তৈরী আর তা নিজেই শেয়ার করেছিলেন অভিনেত্রী। যা মুহূর্তে হয়ে গিয়েছিল ভাইরাল।

ইদানিং সবাইকে চমকে দিচ্ছেন অভিনেত্রী। প্রায়শই নিজের অদ্ভুত অদ্ভুত কাজে সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়। কয়েক দিন আগেই তাঁর একটি ভিডিও ভাইরাল হয়। বরাবর অভিনেত্রীকে সব সময় খোলা মেলা ফ্যাশনেবল পোশাক পরতে দেখা যায়। কিন্তু কিছুদিন আগে অভিনেত্রীকে দেখা যায় সাদা মাটা পোশাক, মাথা ভর্তি সিঁদুর পরে বিনুনি করে ঘুরছেন উর্বশী। তবে কি তিনি বিয়ে করে নিলেন? কয়েক মাস আগেই একবার উর্বশী বিয়ের খবর ছড়িয়ে পড়েছিল। তবে কোনো সিনেমা বা ওয়েব সিরিজ বা গানের ভিডিয়োর শ্যুটিং কিনা জানা যায়নি। আবার অভিনেত্রী মাথায় সিদুঁর পড়ে জিম করছিলেন। জিমেও শাখা পলা সিঁদুর দেখে মানুষের মনে নানা প্রশ্ন উঠেছে। তবে উর্বশী বিয়ে করেছেন বলে কোনও খবর নেই। নতুন চরিত্রের জন্যই এই বেশে আছেন বলে মনে করছেন অনেকে।

উর্বশী এবার নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে নতুন ভিডিও শেয়ার করলেন। অভিনেত্রী একটি জঙ্গলে কুমীরের মুখে মাংস তুলে দিচ্ছেন। অভিনেত্রী হলুদ ওয়ানপিস পড়ে আর খোলা চুলে খাওয়াতে ব্যস্ত। অভিনেত্রীর ইন্সটাগ্রামে অনুরাগীর সংখ্যা হয়েছে ৩৪ মিলিয়ন। আর এই আনন্দে এই ভিডিও শেয়ার করলেন অভিনেত্রী। নিমেষে ভাইরাল এই পোস্ট।

Related Articles