whatsapp channel

VIRAL: আম্রপালিকে কাছে পেয়ে নিয়ন্ত্রণ হারিয়েছিলেন নিরাহুয়া, না দেখলে চরম মিস করবেন

বিগত কয়েকবছরে মানুষ হয়েছে মোবাইল বন্দি। আর এই ডিজিটাল যুগে বিনোদন জগতকে মানুষের হাতের মুঠোয় পৌঁছে দিয়েছে এই মোবাইল। আর মোবাইলের দৌলতেই চলতি সময়ে ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছে ভোজপুরী ইন্ডাস্ট্রি।…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

বিগত কয়েকবছরে মানুষ হয়েছে মোবাইল বন্দি। আর এই ডিজিটাল যুগে বিনোদন জগতকে মানুষের হাতের মুঠোয় পৌঁছে দিয়েছে এই মোবাইল। আর মোবাইলের দৌলতেই চলতি সময়ে ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছে ভোজপুরী ইন্ডাস্ট্রি। প্রায়ই নানা ভোজপুরী গান, নাচ ও ছবি ভাইরাল হয় সামাজিক মাধ্যমে। শুধুমাত্র স্থানীয় দর্শক নয়, গোটা দেশব্যাপী দর্শক রয়েছে এই ভোজপুরী গানের ভিডিওর। তার কারণ, উত্তেজনাপূর্ণ গানের ভাষা এবং গানের ভিডিওর মাঝে নায়ক ও নায়িকার ঘনিষ্ঠতা। এই সমস্ত কারণেই আজ ভোজপুরী গানের ভক্তের সংখ্যা অগণিত।

এই ইন্ডাস্ট্রিতে বর্তমানে অনেক অভিনেতা ও অভিনেত্রী কাজ করেন। তবে তাদের মধ্যে অন্যতম জনপ্রিয় হলেন অভিনেতা নিরাহুয়া (Nirahua) ওরফে দীনেশ লাল যাদব (Dinesh Lal Yadav)। বলা বাহুল্য, কোনো বলিউড অভিনেতার থেকে তার জনপ্রিয়তা কোনো অংশে কম নয়। অন্যদিকে এই ইন্ডাস্ট্রির এক নামজাদা অভিনেত্রী হলেন আম্রপালি দুবে (Amrapali Dubey)। তারও জনপ্রিয়তা নেহাত কম নয়। বিশেষ করে নিরাহুয়া ও আম্রপালির জুটির চর্চা তো চলতেই থাকে। কারণ বর্তমানে সর্বাধিক চর্চিত ভোজপুরী জুটি হলেন তারা। এই প্রতিবেদনে এই জুটির এমন ৪ টি গানের ভিডিও নিয়ে আলোচনা হবে, যা আপনার রাতের ঘুম কেড়ে নিতে পারে।

(১) ‘দিল মে হোলা গুদগুদি’ গানে একসাথে নিরাহুয়া ও আম্রপালিকে রোমান্স করতে দেখা যায়। এই গানে রাতের অন্ধকারে নির্জন স্থানে রোমান্সে মত্ত হতে দেখা যায় দুজনকে। হলুদ ও লাল মিনিস্কার্টে শরীরের গোপন ভাঁজ দেখিয়ে এই গানের ভিডিওতে ভক্তদের ঘুম কেড়েছেন নায়িকা। ‘ওয়েভ মিউজিক’ থেকে আপলোড হওয়া এই ভিডিওটি ইতিমধ্যে লক্ষ লক্ষ দর্শক দেখেছেন ইউটিউবে।

(২) ‘জেল কারাইবু কা আ সুগি’ গানের ভিডিওতেও নিরাহুয়া ও আম্রপালির জুটি ঘুম কেড়েছিলেন ভক্তদের। এই গানের ভিডিওতে একাধিক সাহসী দৃশ্যে দেখা গেছে দুজনকে। ভিডিওর শুরুতেই ভেজা শরীরে সুইমিং পুলে নজর কেড়েছেন নায়িকা। ‘ওয়েভ মিউজিক ফিল্মি গানে’ ইউটিউব চ্যানেল থেকে আপলোড হওয়া এই ভিডিওটিও মিলিয়ন ভিউ পেয়েছে।

(৩) ‘আয়ে মিলন কি রাত’ গানের ভিডিওতে এই জুটিকে দেখা গেছে ভিন্ন রূপে। রাতের অন্ধকারে গ্রাম্য পরিবেশে প্রথমে ফিনফিনে লাল শাড়িতে নজর কেড়েছেন নায়িকা। তারপর নায়কের সঙ্গে তার রোমান্স বেশ সাহসিকতায় পরিপূর্ণ। ‘এন্টারটেন রঙ্গিলা’ নামের ইউটিউব চ্যানেল থেকে আপলোড হয়েছে এই ভিডিওটি। লক্ষাধিক মানুষ ভিডিওটি তারিয়ে তারিয়ে উপভোগ করেছেন।

(৪) এই গানের ভিডিওতেও খোলামেলা নির্জন মাঠে দিনে দুপুরে রোমান্সে মত্ত হয়েছেন আম্রপালি ও নিরাহুয়া। তাদের দুজনের কেমিস্ট্রি এই ভিডিওতে ছিল দেখার মতো। বলা বাহুল্য, শাড়িতেই এই ভিডিও মাত করেছেন নায়িকা একাই। আর সেই কারণে ‘ওয়েভ মিউজিক ভোজপুরী’ চ্যানেলের এই ভিডিওটিও পেয়েছে মিলিয়ন ভিউ।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা